• শিরোনাম

    প্রেমিকার সঙ্গে ‘একান্তে’ ছুটি কাটিয়ে বিপাকে রোনালদো

    মানচিত্র ডেস্ক | ২৯ জানুয়ারি ২০২১ | ১:৫৪ অপরাহ্ণ

    প্রেমিকার সঙ্গে ‘একান্তে’ ছুটি কাটিয়ে বিপাকে রোনালদো

    ঝামেলা যেন পিছু ছাড়ছে না পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। সদ্যই করোনামুক্ত হয়েছেন তিনি। এর রেশ কাটতে না কাটতেই এবার প্রেমিকার সঙ্গে একান্তে ছুটি কাটিয়ে বিতর্কের মুখে পড়েছেন তিনি। করোনা সতর্কতা উপেক্ষা করে রোনালদো তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ছুটি কাটিয়েছেন। তার জন্মদিন উদযাপন করেছেন। এজন্য তার বিরুদ্ধে অভিযোগ এনেছে ইতালির পুলিশ। খবর বিবিসির

    জানা যায়, করোনা বিধি ভেঙে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে সঙ্গে নিয়ে পিদমন্ত এবং ভ্যালে দি’অস্টাতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সদ্য ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, প্রেমিকা জর্জিনাকে সঙ্গে নিয়ে সিআর সেভেন আল্পসের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু ইতালি এখনও করোনার প্রকোপ থেকে মুক্ত হতে পারেনি। তাই দেশটির বেশ কিছু কিছু জায়গা এখনও অরেঞ্জ জোনের আওতায়। বিশেষ কারণে অনুমতি ব্যতীত এই এলাকায় ঢোকা যায় না।

    ইতালির পুলিশের দাবি, রোনালদো বিনা অনুমতিতে ছুটি কাটাতে এই ধরনের অরেঞ্জ জোনে প্রবেশ করেছেন। তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। দোষী প্রমাণিত হলে মোটা অঙ্কের জরিমানা হবে তার। রোনালদোর এমন কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। এর আগেও কোয়ারেন্টিন ভেঙে শপিং করতে গিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। কয়েকদিন আগে তাকে দেখা গিয়েছিল পর্তুগালের ফুনচালের একটি মলে কেনাকাটা করতে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page