বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী

মানচিত্র ডেস্ক   |   শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১ | 47 বার পঠিত | প্রিন্ট

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী

ফাইল ছবি

চঞ্চল চৌধুরী। বাংলাদেশের অভিনয় জগতের একটি ব্র্যান্ড। তাকে আলুর সঙ্গে তুলনা করলে হয়তো অন্যায় হবে। তবে এই সবজিটি যেমন সব তরকারির সঙ্গে মানিয়ে যায়, অভিনেতা চঞ্চল চৌধুরীও তেমনি ছোট পর্দায়, বড় পর্দায়, ওয়েব সিরিজ বা অন্য যেকোনো প্ল্যাটফর্মে যেকোনো চরিত্রেই নিজেকে মানিয়ে নিতে পারেন সহজে।

ইতোমধ্যে অসংখ্য নাটক, কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজেও অভিনয় করে ফেলেছেন এই বাংলাদেশি তারকা। এবার তাকে প্রথমবারের মতো দেখা যাবে ওয়েব সিরিয়ালে। নাম ‘রূপকথা নয়’। এই সিরিয়ালের প্রথম ২০ পর্ব পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল।

এখানে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘রূপকথা নয়’ জি ফাইভের প্রজেক্ট। এদেশে জি ফাইভ ওয়েব সিরিয়াল এবারই প্রথম করছে। এর পর্ব হবে ১০০টিরও বেশি। আজ শনিবার, ৪ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু করলাম। ঢাকার আশপাশে শুটিং হচ্ছে। এখন এটার চরিত্রের মধ্যেই ডুবে আছি। অন্য কোনো ভাবনা নেই।’

এর আগে ‘তাকদীর’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত হন চঞ্চল চৌধুরী। সেখানে তিনি একজন ফ্রিজার ভ্যানের ড্রাইভারের চরিত্রে অভিনয় করেন। এছাড়া চরকির ব্যানারে ‘উনলৌকিক’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় চঞ্চল অভিনীত ‘মুন্সিগিরি’ ওয়েব সিরিজটিও রয়েছে প্রচারের অপেক্ষায়।

অন্যদিকে, ‘মনপুরা’ সিনেমা দিয়ে আলোচনায় আসা এই অভিনেতার দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’ এবং অন্যটি মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। এর মধ্যে ‘পাপ পুণ্য’-তে তাকে একজন চেয়ারম্যানের চরিত্রে দেখা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০২ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com