বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

মানচিত্র ডেস্ক   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১ | 167 বার পঠিত | প্রিন্ট

পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

ফাইল ছবি

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি পিএসজিতে আসার পর এমবাপ্পের ক্লাব ছাড়ার গুঞ্জন বেশ প্রকট আকার ধারণ করেছে। অবশ্য এ নিয়ে ভিন্ন মতও রয়েছে।

তবে যাই হোক, ফরাসি তারকা আসলেই পিএসজি ছাড়লে তাকে কিনতে মুখিয়ে রয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। এমবাপ্পেকে দলে ভেড়াতে ১২০০ কোটি টাকাও খরচ করতে প্রস্তুত তারা।

পিএসজিতে মেসির অন্তর্ভুক্তির জন্য নিজের ক্যারিয়ার থমকে যেতে পারে- এমনটাই মনে করছেন এমবাপ্পে। তাই অল্পদিনেই যাতে হারিয়ে না যান, সেজন্য পিএসজির সঙ্গে এখনো চুক্তি নবায়ন করেননি এই বিশ্বকাপজয়ী তারকা।

এছাড়া মেসির পর নাকি রোনালদোকেও পিএসজিতে আনা হবে- সম্প্রতি এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। সত্যিই যদি সেটা হয়, তাহলে না চাইলেও এমবাপ্পেকে ক্লাব ছাড়তে হবে। কেননা এত তারকার ভিড়ে তাকে খুঁজে পাওয়াই কঠিন হয়ে যাবে।

২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ থাকলেও নতুন করে সেই চুক্তিকে নবায়ন করছেন না এমবাপ্পে। তাই রিয়াল তাকে কেনার প্রথম আগ্রহ প্রকাশ করে। কিন্তু নতুন খবর হলো, এমবাপেকে কিনতে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলও।

শুধু কিনতে চাই বলে বসেও রয়নি তারা। ক্লাবটির কোচ জার্গেন ক্লপ নাকি ১২০ মিলিয়ন ইউরোর (প্রায় ১২০০ কোটি টাকা) প্রস্তাব দিয়েছেন এমবাপ্পেকে কেনার জন্য।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১১ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com