• শিরোনাম

    নিজ গাড়িতে পুড়িয়ে মারা হলো ব্যবসায়ীকে!

    মানচিত্র ডেস্ক | ০৮ অক্টোবর ২০২০ | ৮:২৬ পূর্বাহ্ণ

    নিজ গাড়িতে পুড়িয়ে মারা হলো ব্যবসায়ীকে!

    ছবি- সংগৃহীত

    হাসরথ কাণ্ডের রেস এখনো কাটেনি, এরই মধ্যে ভয়ঙ্কর ঘটনা ঘটলো ভারতের বিজেপি শাসিত হরিয়ানা রাজ্যে। রাম মেহের নামে এক ব্যবসায়ীকে নিজের গাড়িতেই আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে দুর্বৃত্তরা।

    বুধবার পুলিশ জানিয়েছে, কয়েকজন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী হরিয়ানার হিসার জেলায় ১১ লাখ রুপি লুট করার পরে এক ব্যবসায়ীকে পুড়িয়ে হত্যা করেছে। লোকটির বয়স আনুমানিক ৩৫ বছর।

    পুলিশের দাবি, রাস্তায় ডাকাতরা তাঁর গাড়ি আটকায়। ১১ লাখ রুপি লুট করা হয়। এরপর রাম মেহেরকে ভিতরে রেখে গাড়ি বন্ধ করে দেয়া হয়। তারপর আগুন ধরিয়ে দেয়া হয় গাড়িতে।

    রাম মেহের জীবন্ত দগ্ধ হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পোড়া মৃতদেহ উদ্ধার করে। মঙ্গলবার রাতে হানসি এলাকায় এ ঘটনা ঘটে বলে তারা জানিয়েছে।

    গাড়ির নম্বরপ্লেট থেকে খোঁজ করে ৩৫ বছর বয়সী রাম মেহেরের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করে পুলিশ।

    পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, হিসারের একটি ব্যাংক থেকে ১১ লাখ রুপি তুলে তিনি দাতা গ্রামে গিয়েছিলেন। তাঁর ডিসপোসেবল কাপ-প্লেট বানাবার কারখানা ছিল।

    পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

    কংগ্রেসের অভিযোগ, হরিয়ানায় জঙ্গল রাজ চলছে। দলের মুখপাত্র রণদীপ সিং সূরযেওয়ালা বলেছেন, ‘হরিয়ানা জুড়ে অপরাধীদের তাণ্ডব চলছে। হিসারের ঘটনা ভয়াবহ।’

    সূত্র : এনডিটিভি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা