• শিরোনাম

    নিউজিল্যান্ড সফরের জন্য লম্বা স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

    মানচিত্র ডেস্ক | ১১ নভেম্বর ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ

    নিউজিল্যান্ড সফরের জন্য লম্বা স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

    ফাইল ছবি

    আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য ৩৫ সদস্যের লম্বা স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। নিউজিল্যান্ড সফরে গিয়ে ৩টি টি-টোয়েন্টি ও ২টি টেস্ট খেলবে পাকিস্তান।এই সফরের স্কোয়াডে জায়গা হয়নি আসাদ শফিক, মোহাম্মদ আমির, শোয়েব মালিকের মত তারকা ক্রিকেটারদের।

    দল ঘোষণার সময় পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ উল হক জানান ফর্মের কারণেই দলে জায়গা করে নিতে পারেননি আসাদ শফিক। সবশেষ ১৫ ইনিংসে মাত্র ৫১০ রান করা আসাদ শফিক ক্যারিয়ারে এই প্রথম টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

    মিসবাদ বলেন, ‘সরফরাজ আহমেদের মত আসাদ শফিকের জন্যও আমরা চেয়েছি ঘরোয়া ক্রিকেটে ফিরে গিয়ে সে ফর্মে ফিরে আসুক। আমরা বিশ্বাস করি আন্তর্জাতিক পর্যায়ে ভালো পারফর্ম করার জন্য তার পোটেনশিয়াল এখনো আছে।’

    মিসবাহ আরো বলেন, ‘মালিক ও আমিরের জায়গায় আমরা তরুণদের সুযোগ দিয়েছি যেহেদু সামনে আইসিসির ৫টি বড় ইভেন্ট রয়েছে।’ ঘরোয়া লিগে পারফর্ম করা হুসাইন তালাত, ইমরান বাট, আমাদ বাট, দানিশ আজিজ, জিশান মারিকরা সুযোগ পেয়েছেন।

    ৬ ওপেনার, ১১ মিডল অর্ডার ব্যাটসম্যান, ৩ উইকেটরক্ষক, ৫ স্পিনার ও ১০ ফাস্ট বোলার নিয়ে সাজানো স্কোয়াডের অধিনায়ক বাবর আজম। টেস্টে বাবরের ডেপুটি মোহাম্মদ রিজওয়ান টি-টোয়েন্টিতে বাবরের ডেপুটি শাদাব খান।

    নিউজিল্যান্ড সফরের জন্য পাকিস্তানের স্কোয়াড:

    ওপেনার: আবিদ আলি, আব্দুল্লাহ শফিক, ফখর জামান, ইমাম উল হক, শান মাসুদ ও জিশান মালিক।

    মিডল অর্ডার ব্যাটসম্যান: বাবর আজম (অধিনায়ত), আজহার আলি, দানিশ আজিজ, ফাওয়াদ আলম, হায়দার আলি, হারিস সোহেল, হুসাইন তালাত, ইমরান বাট, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ ও মোহাম্মদ হাফিজ।

    উইকেটরক্ষক: মোহাম্মদ রিজওয়ান, রোহেল নাজির ও সরফরাজ আহমেদ।

    স্পিনার: ইমাদ ওয়াসিম, শাদাব খান, উসমান কাদির, ইয়াসির শাহ ও জাফর গহর।

    ফাস্ট বোলার: আমাদ বাট, ফাহিম আশরাফ, হারিস রউফ, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, সোহেল খান ও ওয়াহাব রিয়াজ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা