বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

নিউইয়র্কে একমঞ্চে গান গাইবেন বন্যা ও হাদী

মানচিত্র ডেস্ক   |   সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | 75 বার পঠিত | প্রিন্ট

নিউইয়র্কে একমঞ্চে গান গাইবেন বন্যা ও হাদী

দেশের দুই কিংবদন্তি সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা। দীর্ঘ ক্যারিয়ারে সিনেমা, বেতার, টেলিভিশন, অ্যালবাম মিলিয়ে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন হাদী। আর রবীন্দ্রসংগীত গেয়ে নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন বন্যা।

এবার একই মঞ্চে এই দুই গুণী শিল্পীর গান শোনার সুযোগ পাচ্ছে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাঙালিরা। আগামী ২৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্স প্যালেস অডিটোরিয়ামে আয়োজন করা হয়েছে বিশেষ সংগীতানুষ্ঠানের।

অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘সাত সুরে রাঙা সন্ধ্যা’। এদিন স্থানীয় সময় রাত ৮টায় শুরু হবে এই আয়োজন। ২০ ডলালের বিনিময়ে এটি উপভোগ করতে পারবেন দর্শক। আর এই দুই শিল্পীকে এক করেছে স্থানীয় ইভেন্ট অর্গানাইজেশন শো টাইম মিউজিক।

আয়োজক ‘শো টাইম মিউজিক’ এর প্রধান নির্বাহী আলমগীর খান আলম বলেন, ‘সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা বাংলাদেশের সংগীতাঙ্গনের স্বনামধন্য দুটি নাম। দীর্ঘ ক্যারিয়ারে তারা আমাদের সংগীতে অনেক অবদান রেখেছেন। নিউ ইয়র্কেও তাদের অনেক ভক্ত-শ্রোতা রয়েছেন। মূলত সে কথা মাথায় রেখেই আমরা এই আয়োজন করছি।’

তিনি আরও জানান, এরইমধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দুই কিংবদন্তি শিল্পী অংশগ্রহণে অনুষ্ঠানটি সবাই প্রাণ ভরে উপভোগ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com