• শিরোনাম

    ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় বিপাকে আকাশ চোপড়া

    মানচিত্র ডেস্ক | ১৭ নভেম্বর ২০২০ | ২:১২ অপরাহ্ণ

    ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় বিপাকে আকাশ চোপড়া

    ফাইল ছবি

    পরের আইপিএলে চেন্নাই সুপার কিংস যদি ধোনিকে রেখে দেয় তাহলে ধোনির জন্য ১৫ কোটি রুপি খরচ হবে সিএসকের। চেন্নাই সুপার কিংসের উচিত পরেরবার আইপিএলে ধোনিকে না রাখা। সাবেক ভারতীয় ওপেনার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়ার এই মন্তব্যকে ঘিরে বিতর্কের ঝড়।

    আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনিকে আইপিএলে একেবারে অন্যভাবে দেখতে চেয়েছিলেন ভক্তরা। দীর্ঘদিন পর বাইশ গজে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও সাবেক ভারতীয় অধিনায়কের পারফরম্যান্স একেবারেই আহামরী নয়।

    ব্যাট হাতে ধোনির সেই ক্যারিশমা উধাও। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে একটি হাফ সেঞ্চুরিও করতে পারেননি ধোনি। ১৪ ম্যাচে করেছেন মাত্র ২০০ রান। আইপিএলের এত বছরের ইতিহাসে কোনোবার এমনটা হয়নি।

    চেন্নাইকে তিনবার আইপিএল চ্যাম্পিয়ন করানো মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে এবার সিএসকে-র পারফরম্যান্সও আশানুরূপ ছিল না। তবে ২০২১ সালের আইপিএলে নাকি ধোনিকেই অধিনায়ক করবে চেন্নাই। এমনটাই ঠিক করেছে সিএসকে ম্যানেজমেন্ট!

    কিন্তু প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়ার মতে, ‘চেন্নাই যদি ধোনিকে রেখে দেয় তাহলে ধোনির জন্য ১৫ কোটি রুপি খরচ হবে ফ্রাঞ্চাইজির। ধোনিকে ছেড়ে দেওয়া হোক। যখন নিলামে কোনো দল বিশ্বজয়ী অধিনায়ককে কেনার জন্য দর হাঁকাবে তখন রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করে ফের চেন্নাইয়ে নেওয়া যেতে পারে ধোনিকে।’

    পাশাপাশি তিনি বলেন, ‘আমার মনে হয় নিলাম হলে, ধোনিকে ছেড়ে দেয়া উচিত চেন্নাইয়ের। ধোনিকে দলে রাখা উচিত নয়, এ কথা আমি বলছি না। কারণ ধোনি আগামী আইপিএলে খেলবে। ধোনির জন্য ১৫ কোটি রুপি খরচ করতে হবে চেন্নাইকে। চেন্নাই সুপার কিংসের এখন দরকার এমন একজন ক্রিকেটার যে তিন বছর খেলবেন। ধোনি কি তিন বছর খেলবেন হলুদ জার্সিতে?’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা