• শিরোনাম

    ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনারের ছেলে গ্রেফতার

    মানচিত্র ডেস্ক | ১৬ আগস্ট ২০১৯ | ১:৩৭ অপরাহ্ণ

    ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনারের ছেলে গ্রেফতার

    ছবি-সংগৃহীত

    ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনারের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে খুলনার মুজগুন্নী আবাসিক এলাকা থেকে শিঞ্জন রায় (২৫) নামের ওই যুবককে গ্রেফতার করা হয়।

    পরে আজ (শুক্রবার) বিকালে আদালতে হাজির করা হলে বিচারক অভিযুক্তকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক এসব তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

    ঘটনার শিকার বিশ্ববিদ্যালয় ছাত্রীর অভিযোগ, বিয়ের কথা বলে তাকে ধর্ষণ করেছে শিঞ্জন রায়। বর্তমানে সে ছয় মাসের অন্তঃসত্ত্বা।

    ওসি মো. মমতাজুল হক বলেন, মুজগুন্নী আবাসিক এলাকা থোকে শিঞ্জনকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। এরপর তাকে থানায় আনা হয়। রাতে উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হয়।

    তিনি আরও জানান, রাতেই ভিকটিমকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়েছে। এর আগে ভিকটিম মামলা দায়ের করেন। আজ বিকালে শিঞ্জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

    সোনাডাঙ্গা থানার পরিদর্শক তদন্ত কুমকুম নাজমুন নাহার জানান, শিঞ্জন রায়ের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আমরা