• শিরোনাম

    দুর্ঘটনায় নোবেলের শরীরে ৩০ সেলাই

    মানচিত্র ডেস্ক | ২৩ এপ্রিল ২০২১ | ৩:০০ অপরাহ্ণ

    দুর্ঘটনায় নোবেলের শরীরে ৩০ সেলাই

    সংগৃহীত ছবি

    সড়ক দুর্ঘটনায় ‘গুরুতর’ আহত হয়েছেন ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের কণ্ঠশিল্পী নোবেল। নোবেলের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এ দুর্ঘটনার খবর। বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনায় পড়েন তিনি। তবে দুর্ঘটনার স্থান ও কীভাবে তিনি দুর্ঘটনায় পড়েন তা নিশ্চিত হওয়া যায়নি। এটি মোটরসাইকেল দুর্ঘটনা হতে পারে বলেছেন তার ঘনিষ্টজনরা।

    নোবেল ঘটনার কারণ সম্পর্কে ফেসবুকে লিখেছেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দুর্ঘটনা। তার ভাষায়, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।’

    এই ঘটনায় নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে! ব্যান্ডেজের আগে ও পরের ছবি তিনি ফেসবুকে প্রকাশ করেছেন।

    বৃহস্পতিবার রাত ১২টায় তিনি একটি ছবি শেয়ার করেন। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ তবে সেই ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩৩ হাজার, লাইক পড়েছে ১৩ হাজার। অন্যদিকে স্যাড রিঅ্যাক্ট পড়েছে ৯ হাজার ৩শ!

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page