• শিরোনাম

    দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন মল্লিকা

    মানচিত্র ডেস্ক | ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৩২ অপরাহ্ণ

    দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন মল্লিকা

    ফাইল ছবি

    বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ওই ছবিতে হট অবতারে হাজির হয়েছিলেন তিনি। এরপর প্রবীণ অভিনেতা ওম পুরির সঙ্গে একটি অন্তরঙ্গ ‍দৃশ্য প্রকাশের পরও মল্লিকাকে নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছিল।

    তবে শুধু হিন্দি নয়, তামিল ছবিতেও মল্লিকার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। দক্ষিণের ইন্ডাস্ট্রিতে এই নায়িকার বেশ কয়েকটি কাজ দর্শকদের বেশ মনে ধরেছিল। এক দশক পর আবার সেই দক্ষিণের ছবিতে ফিরছেন মল্লিকা। তামিল পরিচালক ভাদিভুয়াইয়ানের হরর-কমেডি ছবিতে রানির চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

    দক্ষিণী ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নাম ঠিক না হওয়া এই ছবির জন্য প্রচুর পরিমাণ টাকা খরচ করতে চলেছেন প্রয়োজক পাজানিভেল। শুধু তাই নয়, প্রচুর টাকা পারিশ্রমিক পেতে চলেছেন মল্লিকাও। ছবিটি হবে তামিল, তেলুগু, হিন্দি, মালায়লম ও কন্নড় ভাষায়।

    তবে শুটিং শুরুর আগেই ছবি ঘিরে এত খবর জানা গেলেও, এখনও জানা যায়নি নায়ক-নায়িকার নাম। ছবির ইউনিট সূত্র জানাচ্ছে, এই মুহূর্তে উপযুক্ত নতুন নায়িকা এবং নায়কের খোঁজ চলছে। তারপরই জানানো হবে ছবির নাম এবং নায়ক-নায়িকার পরিচয়। আপাতত মল্লিকাই চূড়ান্ত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯  
  • ফেসবুকে আমরা