বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

তালেবানদের পক্ষে সাফাই গাইলেন রশিদ খান

মানচিত্র ডেস্ক   |   রবিবার, ২২ আগস্ট ২০২১ | 105 বার পঠিত | প্রিন্ট

তালেবানদের পক্ষে সাফাই গাইলেন রশিদ খান

ফাইল ছবি

গত কয়েকদিন ধরে তালেবানের বিপক্ষে যে বার্তা দিচ্ছিলেন আফগান টি-টোয়ন্টি দলের অধিনায়ক রশিদ খান একসপ্তাহ যেতে না যেতেই তা থেকে ইউটার্ন নিয়েছেন তিনি। বলেছেন, তালেবানরা আফগানিস্তানের ক্রিকেট থমকে দেবে না। তার মতে, পরিবর্তিত পরিস্থিতিতেও তার দেশের ক্রিকেট চলবে আপন গতিতে। শুক্রবার অস্ট্রেলিয়ার এসইএন রেডিওকে এই আফগান লেগস্পিনার এ কথ বলেন।

তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতি ক্রিকেটে খুব বেশি প্রভাব ফেলবে না। দেশের সবাই ক্রিকেট ভালোবাসেন। খেলাটাকে তারা পছন্দ করেন। ক্রিকেটারদের পাশে থাকা এবং সেটা দেখাটা দারুণ।

তিনি আরও বলেন, গত কয়েকদিনে আমরা কিছু সাক্ষাৎকার (তালেবানদের) দেখেছি। তারা খেলা নিয়ে কথা বলেছেন এবং বলেছেন যে, তাদের কোনো সমস্যা নেই। খেলোয়াড়দের তারা বিশ্বজুড়ে খেলতে ও লড়তে দেখতে চান। তারা নাকি ক্রিকেটকে ভালোবাসেন। এই মুহূর্তে তারা ক্রিকেটে কোনো সমস্যা দেখছেন না।

এদিকে তালেবানদের ক্ষমতা দখল ক্রিকেটের ওপর এখনও কোনো প্রভাব ফেলেনি। বরং ক্রিকেটে আরও উন্নতি আনায় সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন তালেবানরা। সেই আশ্বাসের প্রথম ধাপ দেখাও গেছে। রাজধানী কাবুলে জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলন করছেন নিশ্চিন্তেই।

নতুন ব্যাটিং কোচও পেয়েছেন রশিদ-নবীরা। শ্রীলংকার সাবেক ওপেনার আভিস্কা গুণাবর্ধনেকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। কদিন বাদেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে শ্রীলঙ্কায়ও যাচ্ছে আফগান ক্রিকেটাররা।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫২ পূর্বাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com