• শিরোনাম

    ঢাবি ছাত্রী ধর্ষণে গ্রেপ্তার মজনু সাত দিনের রিমান্ডে

    মানচিত্র ডেস্ক | ০৯ জানুয়ারি ২০২০ | ৩:৫২ অপরাহ্ণ

    ঢাবি ছাত্রী ধর্ষণে গ্রেপ্তার মজনু সাত দিনের রিমান্ডে

    ছবি-সংগৃহীত

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনুকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মো. শারাফুজ্জামান আনসারী এই রিমান্ড মঞ্জুর করেন।

    এর আগে মজনুকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সপেক্টর আবু সিদ্দিক। শুনানি শেষে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    গত ৫ জানুয়ারি সন্ধ্যার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী কুর্মিটোলা এলাকায় ধর্ষণের শিকার হন। তিনি বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। বিশ্ববিদ্যালয়ের বাস থেকে কুর্মিটোলা বাস স্টপেজে নামেন তিনি।

    পরে অন্য যানবাহনের জন্য ফুটপাত ধরে হাঁটছিলেন। হঠাৎ তাকে পেছন থেকে মুখ চেপে ধরে ফুটপাতের পাশের ঝোপে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি ধর্ষণের শিকার হন।

    গতকাল বুধবার ভোরে মজনুকে রাজধানীর শ্যাওড়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব। গতকাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ওই ধর্ষণের ঘটনায় তার সম্পৃক্ত থাকার তথ্য দিয়েছেন বলে জানিয়েছে র‌্যাব সূত্র। গ্রেপ্তার করা মজনুকে গতকাল সন্ধ্যায় ডিবির হাতে তুলে দেয় র‌্যাব।

    এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর বাবা গত সোমবার ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে তা তদন্তের দায়িত্ব দেওয়া হয় ডিবিকে।

    ধর্ষণের ঘটনার পর ঢাবির ওই ছাত্রীকে সেদিনই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চার দিন চিকিৎসা নেওয়ার পর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা