বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ডোনাল্ড ট্রাম্প এখন আমার শ্বশুর: রাখি

মানচিত্র ডেস্ক   |   মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯ | 358 বার পঠিত | প্রিন্ট

ডোনাল্ড ট্রাম্প এখন আমার শ্বশুর: রাখি

বলিউডে ‘ড্রামা কুইন’ নামে পরিচিত আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তাকে অনেকে বিতর্কের রানিও বলে থাকেন। কখনও তিনি অদ্ভুত ভিডিও শেয়ার করে লাইমলাইটে থাকতে চান, আবার কখনও বা নিজের বিয়ের খবর নিয়ে নানা হাঙ্গামা করে বা বিতর্কিত কোনও মন্তব্য করে ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ায়।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি রাখি দাবি করলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি তার শ্বশুর। কিন্তু হঠাৎ এমন দাবি কেন অভিনেত্রীর? কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় রাখির বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়। সাংবাদিকরা প্রশ্ন করলে জানান, তিনি বিয়ে করেননি। ফটোশুটের জন্য ওরকম সেজেছিলেন।

কিন্তু পরে আবার নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তার স্বামী প্রবাসী। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। নিজে সিঁদুর-মঙ্গলসূত্রে সেজে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তার স্বামীকে জনসমক্ষে নিয়ে আসেননি রাখি। তবে তিনি যে নতুন বিবাহিত জীবনে বেশ খুশি, সে কথা বারেবারেই বিভিন্ন লাইভে বলেছেন।

সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমা লঞ্চের এক সাংবাদিক বৈঠকে তাকে জিজ্ঞাসা করা হয়, ‘বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেন না?’ রাখি তৎক্ষণাৎ উত্তর দেন, ‘চারিদিকে এত মূল্যবৃদ্ধি। তা ছাড়া আমার রিসেপশন তো মোদিজি আয়োজন করবেন। কারণ আমার স্বামী প্রবাসী ভারতীয়। সেই সুবাদে ডোনাল্ড ট্রাম্প এখন আমার শ্বশুরমশাই।’

রাখির ওই মন্তব্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। এর জন্য আবারও ট্রোলের শিকার হন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com