• শিরোনাম

    ডোনাল্ড ট্রাম্পের ভাষণের কপি ছিঁড়ে ফেললেন স্পিকার! (ভিডিও)

    মানচিত্র ডেস্ক | ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

    ডোনাল্ড ট্রাম্পের ভাষণের কপি ছিঁড়ে ফেললেন স্পিকার! (ভিডিও)

    ছবি-সংগৃহীত

    যুক্তরাষ্ট্রের স্টেট অব ইউনিয়নে ভাষণ দিতে গিয়ে পুরানো দ্বন্দ্বের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং হাউজ অব স্পিকার ন্যান্সি পোলিসি। হাত না মেলানোয় ট্রাম্পের পেছনে দাঁড়িয়ে ট্রাম্পের দেওয়া ভাষণের কপিটি ছিঁড়ে ফেলেন স্পিকার ন্যান্সি।

    গতকাল মঙ্গলবার জাতির উদ্দ্যেশে দেওয়া ভাষণে ঘটা এই ঘটনার ভিডিও দিয়ে সংবাদ প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

    যে হাউজে ডেমোক্র্যাটিকদের দ্বারা ট্রাম্পকে অভিসংশন করার জন্য প্রস্তাব আনা হয়েছিল সেই মঞ্চে দাঁড়িয়েই ভাষণ দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওই ভাষণের আগে রিপাবলিকান আইন প্রণেতারা ট্রাম্পের উদ্দ্যেশে ‘আরও চার বছর’ বলে স্লোগান দিতে থাকে।

    ভাষণ দেওয়ার আগে একটি কপি হাউজ অব স্পিকার ন্যান্সি পোলিসির হাতে দেন ট্রাম্প। এর পর পোলিসি হাত বাড়িয়ে দিলে হাত না মিলিয়েই ঘুরে যান ট্রাম্প। পরবর্তীতে ট্রাম্প যখন জাতির উদ্দ্যেশে ভাষণ দেওয়া শুরু করেন তখন ট্রাম্পের পেছনে দাঁড়িয়ে ট্রাম্পের দেওয়া কপিটি ছিঁড়ে ফেলেন ন্যান্সি।

    যেখানে ট্রাম্প সব সময় হাত মেলানোর জন্য হাত বাড়িয়ে দেন সেখানে ট্রাম্প নিজেই হাত না মেলানোর অবশ্যই কোনো কারণ রয়েছে। আর এই কারণ হচ্ছে, ট্রাম্পের অন্যতম সমালোচক হচ্ছেন ন্যান্সি। গত বছর সর্বপ্রথম ট্রাম্পের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিসংশনের প্রস্তাব এনেছিলেন এই ন্যান্সি পোলিসি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা