• শিরোনাম

    ডেনমার্ক আ.লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

    মানচিত্র ডেস্ক | ০৪ মার্চ ২০২০ | ২:৩০ অপরাহ্ণ

    ডেনমার্ক আ.লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

    ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বাষির্ক সম্মেলনকে সামনে রেখে সম্প্রতি কোপেনহেগেনের একটি রেস্টুরেন্টে সম্মেলন প্রস্তুতি কমিটি ও ডেনমার্ক আওয়ামী লীগ নেতাদের যৌথ সভা হয়েছে।

    সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক বাবু সুভাষ ঘোষের সভাপতিত্বে ও সদস্য সচিব রেফাতুল হক মিঠুর পরিচালনায় ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বাষির্ক সস্মেলন ১৯ জুন করার সিদ্ধান্ত হয়েছে।

    এছাড়াও সদস্য নবায়ন ও সদস্য ফর্মপূরণ করে সদস্য হওয়ার সর্বশেষ তারিখ ২৫ এপ্রিল নির্ধারণ হয়েছে। শিগগির নির্বাচন কমিশন গঠন করা হবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।

    সবাইকে নিয়ে একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী ডেনমার্ক আওয়ামী লীগ গঠনের লক্ষ্যে সম্মেলন প্রস্তুতি কমিটি কাজ করবে বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন নেতারা।

    যৌথ সভায় ছিলেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বাবু সুভাষ ঘোষ, সদস্য সচিব রেফাতুল মিঠু, সদস্য মিজানুর রহমান মিজান, সেলিম রহমান, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু , সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁন, বোরহান উদ্দিন, বেলাল হোসেন রুমী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহাগ, প্রচার ও প্রকাশনা সস্পাদক শিপন মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহীম তুহিন খাঁন, স্পোর্টস সম্পাদক আনোয়ার হোসেন পলাশ ও কার্যকরী কমিটির সদস্য সাইফ মোহাম্মদ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা