• শিরোনাম

    ট্রাম্পকে হত্যার বানোয়াট ভিডিও প্রকাশ! (ভিডিও)

    মানচিত্র ডেস্ক | ০৭ জানুয়ারি ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ

    ট্রাম্পকে হত্যার বানোয়াট ভিডিও প্রকাশ! (ভিডিও)

    গেলো ৩ জানুয়ারি ইরাকের রাজধানী বাগদাদে বিমানবন্দরে হামলা চালিয়ে ইরানের বিপ্লবী গার্ডের প্রধান জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যা করে যুক্তরাষ্ট্র। এ ঘটনায় উত্তেজনা চরমে পৌঁছেছে যুক্তরাষ্ট্র ও ইরানের মধ্যে। যে কোনো সময় যুদ্ধ লেগে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    দুই দেশের উত্তেজনার মধ্যে বিদ্রুপ করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার একটি বানোয়াট ভিডিও প্রকাশ করেছে ইরানের ফার্স নিউজ এজেন্সি।

    ইতিমধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নিজেদের ওয়েবসাইটে পোস্ট করা ওই ভিডিওতে দেখানো হয় যে, একজন ইরানি স্নাইপার প্রেসিডেন্ট ট্রাম্পকে হত্যা করছে।

    ভিডিওটির শিরোনাম দেয়া হয়েছে ‘হেই ইউএস! ইউ স্টার্টেড, উই উইল এন্ড ইট’। অর্থাৎ যুক্তরাষ্ট্র তোমরা শুরু করেছো। আমরা এর শেষ করবো। ওয়েবসাইটের একেবারে উপরে রয়েছে এই ভিডিও।

    এতে ক্লিক করলে একটি কালো স্ক্রিনের ওপরে ওই শিরোনাম দেখা যায়। এরপরেই একজন স্নাইপারকে দেখা যায় রাইফেলে গুলি লোড করছে। সে রাইফেল ট্রাম্পের দিকে তাক করার পূর্ব মুহূর্তে পাশে রাখা নিহত কাসেম সোলাইমানির ছবি দেখে নেয়। এরপরই জানালা দিয়ে অস্ত্র তাক করে।

    ভিডিওতে দেখানো হয়, ট্রাম্প তখন কোনো একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন।

    তার দিকে গুলি ছুড়ে দেয় ওই স্নাইপার। সঙ্গে সঙ্গে দু’জন ব্যক্তি এসে তাকে মাইক্রোফোনের সামনে থেকে সরিয়ে নিতে থাকে। তখন আবার গর্জে ওঠে ওই স্নাইপারের অস্ত্র। মাটিতে লুটিয়ে পড়েন ট্রাম্প ও তাকে উদ্ধারকারীরা। এর মধ্য দিয়ে ওই বানোয়াট ভিডিও শেষ হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা