বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ট্রফি ছাড়া কিছু ভাবছেন না মেসি

মানচিত্র ডেস্ক   |   রবিবার, ০৪ জুলাই ২০২১ | 117 বার পঠিত | প্রিন্ট

ট্রফি ছাড়া কিছু ভাবছেন না মেসি

ছবি-সংগৃহীত

গ্রুপপর্বের প্রথম দিকে নিজেদের সেভাবে মেলে ধরতে না পারলেও এ মুহূর্তে কোপা আমেরিকায় রীতিমতো উড়ছে আর্জেন্টিনা। প্রতিপক্ষের জালে গোলের বন্যা বইয়ে দিয়ে পার করছে একের পর এক বাধা।

এমন সব জয়ের নেপথ্য নায়ক দলটির অধিনায়ক লিওনেল মেসি। তিনি নিজেও উড়ছে, সঙ্গে নিয়ে চলেছেন নিজ দলকে। চলতি কোপায় এখনও পর্যন্ত খেলা পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন মেসি।

ইকুয়েডরের বিপক্ষে দলের প্রথম দুই গোলই আসে মেসির পাস থেকে। ম্যাচের শেষ সময়ে নিজেও জালের ঠিকানা খুঁজে নেন দুর্দান্ত ফ্রি কিকে। ৪টি করে গোল ও অ্যাসিস্ট করে এখনও পর্যন্ত টুর্নামেন্টে দুটিতেই তিনি শীর্ষে। এই ম্যাচেই নিজের আন্তর্জাতিক গোলের সংখ্যা ৭৬-এ তুলে নিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

আর এক গোল করলেই দক্ষিণ আমেরিকা অঞ্চলে সর্বোচ্চ গোলদাতা পেলেকে ছুঁয়ে ফেলবেন মেসি। তবে ব্রাজিল কিংবদন্তির রেকর্ড নিয়ে একদমই ভাবছেন না আর্জেন্টিনার অধিনায়ক। তার সব চিন্তা আর্জেন্টিনাকে নিয়ে।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের আলবিসেলেস্তেদের নায়ক জানালেন, ‘আমি সবসময়ই বলি— ব্যক্তিগত অর্জন পরে। আমরা এখানে অন্য কিছুর জন্য এসেছি। আমি পুরো দলকে অভিনন্দন জানাতে চাই, তারা যে পরিমাণ পরিশ্রম করে চলেছে।

অনেকদিন ধরে আমরা আমাদের পরিবার থেকে দূরে। আমাদের একটা লক্ষ্য আছে এবং সেটার ব্যাপারেই চিন্তা করি।’ কোপা আমেরিকায় সেরা ফুটবলারের স্বীকৃতি তিনি আগেও জিতেছেন। বিশ্বকাপে গোল্ডেন বলও জিতেছেন। মেসির হাহাকার কেবল দলীয় ট্রফির জন্য।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০২ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com