• শিরোনাম

    জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

    মানচিত্র নিউজ | ০৪ নভেম্বর ২০১৯ | ১১:০২ অপরাহ্ণ

    জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

    3 nov 4৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্ট এ সন্ধ্যা ৭ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ইকবাল হোসেন ও পবিত্র গীতা থেকে পাঠ করেন জর্জিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক অভিষেক শ্যাম। তারপর, ১৯৫২ ভাষা আন্দোলন থেকে শুরু করে ১৯৭১ স্বাধীনতা সংগ্রাম, ৭৫ এর ১৫ আগস্ট ও ৩রা নভেম্বর সহ যারা দেশের জন্য জীবন দিয়েছেন তাদের শ্বরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। জর্জিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ এইচ রাসেলের সভাপতিত্বে ও জর্জিয়া যুবলীগের সাধারণ সম্পাদক হাসান চৌধুরী সুহেলের সঞ্চালনায় জেলহত্যা দিবসের আলোচনা শুরু হয়।

    3 nov 3আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক। এছাড়াও বক্তব্য রাখেন জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মাওলা দিলু , সাবেক উপদেষ্টা মশিউর রহমান চৌধুরী, সাবেক সহ সভাপতি আব্দুল হক , সাবেক উপদেষ্টা ডাঃ মোজাম্মেল হক, সাবেক সহ সভাপতি ফজলুল হক সুরুজ , বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারুন রশীদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সৌরভ আহমদ তালুকদার ও ইউসুফ আলী পিন্টু। এছাড়া উপস্থিত ছিলেন nov 6

    nov5

    জর্জিয়া আওয়ামীলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মিনহাজুল ইসলাম বাদল , মাহফুজ হক, মাহবুব আলম ও জর্জিয়া সমিতির সদস্য সামসুন্নাহার প্রমুখ। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  ও ৩রা আগস্টে নিহত জাতীয় চার নেতা সহ, সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে, এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। সবশেষে নৈশভোজের মাধ্যমে আয়োজনের সমাপ্তি টানা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা