• শিরোনাম

    ছেলে ডেঙ্গুতে আক্রান্ত, দলে নেই ইমরুল

    মানচিত্র ডেস্ক | ৩০ আগস্ট ২০১৯ | ১:৩৯ অপরাহ্ণ

    ছেলে ডেঙ্গুতে আক্রান্ত, দলে নেই ইমরুল

    ছবি-সংগৃহীত

    ডেঙ্গু হানা দিয়েছে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের বাড়িতে। তার ১১ মাস বয়সী ছেলে গত চারদিন ধরে এই রোগে আক্রান্ত। ছেলের অসুস্থতার জন্যই ইমরুল আফগানিস্তানের বিপক্ষে টেস্টে খেলতে পারছেন না। তামিম ইকবাল না থাকায় তাকে দলে রাখতে চেয়েছিলেন নির্বাচকেরা।

    ইমরুল জানিয়েছেন, তার ছেলে এখন স্কয়ার হাসপাতালে। দিন-রাত সেখানেই থাকতে হচ্ছে তাকে। গত নিউজিল্যান্ড সফরের দলে ছিলেন না এই ওপেনার। সুযোগ মেলেনি পরের সফরগুলোতেও।

    শুক্রবার দল ঘোষণার পর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন, ‘ইমরুল কায়েসকে নিয়ে আমরা চিন্তাভাবনা করেছিলাম। যেহেতু তামিম নেই, আমাদের বিকল্প খেলোয়াড় লিটন, সৌম্য আছে।

    ইমরুলকে নিয়ে আমরা চিন্তা করেছিলাম। দুর্ভাগ্যজনকভাবে ওর ছেলে অসুস্থ। সে হাসপাতালে আছে। এ কারণে এখন ক্যাম্পে নেই, অনুশীলনেও নেই। আমরা আশা করছি দ্রুতই সে খেলায় ফিরে আসবে।’

    ইমরুল না ফিরতে পারলেও ফিরেছেন মোসাদ্দেক হোসেন। দেড় বছর আগে সবশেষ টেস্ট খেলা মোসাদ্দেকের ফেরা নিয়ে মিনহাজুল বললেন, ‘আমরা অতিরিক্ত একজন ব্যাটসম্যান অন্তর্ভুক্ত করার কথা ভেবেছি বলে ওকে রেখেছি (মোসাদ্দেক)।

    আর দেশে খেললে সব সময় ১৪ জন রাখি। এখন ঘরোয়া ক্রিকেটে যেহেতু খুব বেশি খেলা নেই তাই একজন অতিরিক্ত খেলোয়াড় নিয়ে যাচ্ছি।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা