• শিরোনাম

    ছেলের নামে ভুয়া টুইটার অ্যাকাউন্ট দেখে ক্ষুব্ধ শচীন যা বললেন

    মানচিত্র ডেস্ক | ২৭ নভেম্বর ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

    ছেলের নামে ভুয়া টুইটার অ্যাকাউন্ট দেখে ক্ষুব্ধ শচীন যা বললেন

    ফাইল ছবি

    ছেলে অর্জুন টেন্ডুলকারের নামে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ফেক অ্যাকাউন্ট। ঘটনায় বেজায় চটলেন শচীন রমেশ টেন্ডুলকার। টুইটার ইন্ডিয়াকে এ ব্যাপারে অবিলম্বে ব্যবস্থা নিতে বললেন ‘ব্যাটিং গ্রেট’। সম্প্রতি টুইটারে জনপ্রিয়তা লাভ করে শচীন পুত্র অর্জুনের নামে তৈরি একটি অ্যাকাউন্ট। জুন ২০১৮ তৈরি হওয়া সেই অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা সাড়ে ৩ হাজারের উপর।

    জুনিয়র টেন্ডুলকারের নামে তৈরি সেই অ্যাকাউন্টটি যে মোটেই অর্জুনের নয়, সে ব্যাপারের অনুরাগীদের সাবধান করে বুধবার একটি টুইট করেন শচীন নিজে। একইসঙ্গে অ্যাকাউন্টটির বিরুদ্ধে টুইটার ইন্ডিয়াকে দ্রুত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন তিনি।

    বুধবার টুইটারে অনুরাগীদের উদ্দেশ্যে শচীন লেখেন, ‘আমি আপনাদের জানাতে চাই অর্জুন কিংবা সারার কেউই টুইটারে নেই।’ এরপর জুনিয়র টেন্ডুলকারের নামে তৈরি হওয়া ফেক অ্যাকাউন্টটিকে মেনশন করে টেন্ডুলকার লেখেন, ‘এই অ্যাকাউন্টটির মাধ্যমে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিদ্বেষ ছড়িয়ে অর্জুনকে হেয় করার চেষ্টা করা হচ্ছে। টুইটার ইন্ডিয়াকে অনুরোধ করছি খুব শীঘ্র এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য।’

    উল্লেখ্য, অ্যাকাউন্টটির ডিসপ্লে ফটো হিসেবে বল হাতে অর্জুনের একটি ছবি ব্যবহার করা হয়। পাশাপাশি লর্ডসে দাঁড়িয়ে অর্জুনের একটি ছবিকে অ্যাকাউন্টের কভার ফটো হিসেবে ব্যবহার করা হয়। একই সঙ্গে বায়ো হিসেবে লেখা হয়, ‘অফিসিয়াল-বাঁ-হাতি মিডিয়াম পেসার-সন অফ গড’।

    উল্লেখ্য, অনুর্ধ্ব-১৬ এবং অনুর্ধ্ব-১৯ স্তরে মুম্বাইকে প্রতিনিধিত্ব করা বছর কুড়ির অর্জুন চলতি বছরের শুরুতে একটি প্রি-সিজন টুর্নামেন্টের জন্য মুম্বইয়ের সিনিয়র দলে নির্বাচিত হন। এছাড়া ২০১৮ শ্রীলঙ্কার বিপক্ষে দু’টি চারদিনের ম্যাচের জন্য ভারতের অনুর্ধ্ব-১৯ দলের হয়েও খেলেছিলেন শচীন পুত্র।

    এছাড়াও ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে নেট বোলার হিসেবে হাত ঘোরানো অর্জুন চলতি বছর মুম্বই টি-২০ লিগে বেশ কয়েকটি ম্যাচে চমকপ্রদ পারফরম্যান্সে নজর কাড়েন। এরপর আগস্টে ইংল্যান্ডে অনুষ্ঠিত সেকেন্ড ইলেভেন চ্যাম্পিয়নশিপে মেরিলিবন ক্রিকেট ক্লাবের হয়ে ইয়ং ক্রিকেটার হিসেবে মাঠে নেমেছিলেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আমরা