• শিরোনাম

    চিত্রা নদীতে ছেলেকে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি (ভিডিও)

    মানচিত্র ডেস্ক | ২৯ সেপ্টেম্বর ২০১৯ | ২:৪৭ অপরাহ্ণ

    চিত্রা নদীতে ছেলেকে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি (ভিডিও)

    নড়াইলের চিত্রা নদীর বুকে সাঁতার কেটে, লাফ ঝাঁপ আর দুরন্তপনাতেই বেড়ে উঠেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। এখন অবশ্য অনেক সময়েই সেই নদীর মায়া ত্যাগ করে তাকে দূর-দূরান্তে থাকতে হয়। মাশরাফির সেই উচ্ছ্বলতা এখনও কাটেনি। তবে সময় পেলে স্নেহের তৃষ্ণা মেটাতে তিনি ঠিকই চিত্রার কাছে ফিরে আসেন। টাইগারদের ম্যাচ সূচীতে কোনো ওয়ানডে ম্যাচ না থাকায় বেশ লম্বা ছুটি পেয়েছেন মাশরাফি। এই অবসরে তাই এবার ছেলেকে নিয়ে হাজির হলেন চিত্রার বুকে।

    বাবা বড় ক্রিকেটার, এখন তো সংসদ সদস্যও। বেশিরভাগ সময় তাকে থাকতে হয় ঢাকাতেই। মাশরাফির সন্তানেরা সেই দুরন্তপনায় মেতে ওঠার সুযোগ পাবে কিভাবে? তাই বলে কি নিজের ছেলে-মেয়েদের ‘মোমের পুতুল’ করে গড়ে তুলবেন নড়াইল এক্সপ্রেস? না, মাশরাফি তেমনটা চান না। সন্তানদের নিয়ে তাই মাঝেমধ্যেই গ্রামের বাড়ি যান। এবার তো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হলো, যেখানে দেখা যায় ছেলে সাহেল মর্তুজাকে চিত্রা নদীতে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি।

    মাশরাফির এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারই ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়ে যায়। স্লো মোশনে করা সে ভিডিওতে দেখা যায়, ছেলের সাহস বাড়াতে তাকে পানির মধ্যে ডুবাচ্ছেন মাশরাফি। ছোট্ট সাহেল বেশ ভয়ই পাচ্ছিল। কিন্তু ভয় পেলে তো আর সাঁতার শেখা যাবে না। বাবা মাশরাফি তাই সন্তানকে পারলে পানি খাইয়ে দেন!

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা