• শিরোনাম

    চিকিৎসকের কক্ষে মিলল মাদক, যুবক ও তরুণী আটক

    মানচিত্র ডেস্ক | ০৯ নভেম্বর ২০২০ | ২:০৫ অপরাহ্ণ

    চিকিৎসকের কক্ষে মিলল মাদক, যুবক ও তরুণী আটক

    ছবি সংগৃহীত

    খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বিপরীতে অবস্থিত হেলথ গার্ডেন নামের একটি ক্লিনিক থেকে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া ৫০ গ্রাম গাঁজা, গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জাম এবং নগদ ১ লাখ ৩০ হাজার টাকাও উদ্ধার করা হয়।

    ওই ক্লিনিকের চিকিৎসক সুমন রায়ের কক্ষ (চেম্বার) থেকে এগুলো উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যায় যৌথভাবে এ অভিযান পরিচালনা করে খুলনা জেলা প্রশাসনের টাস্কফোর্স ও খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় সেখান থেকে আসাদুজ্জামান হিরা ও অথৈ নামের দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

    ওই হাসপাতালের সুমন রায়ের কক্ষটি সিলগালা করে বন্ধ করে দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নূর।

    তিনি জানান, ডা. সুমন রায়ের কক্ষ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। সেখানে বিদেশি মদের খালি বোতল এবং গাঁজা এবং ইয়াবা সেবনের উপকরণ পাওয়া গেছে। এ কারণে ওই কক্ষটি সিলগালা করে দেওয়া হয়েছে। আটক হওয়া ২ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে।

    ক্লিনিকের কর্মচারীরা জানান, ডা. সুমন রায় স্বাধীনতা চিকিৎসক পরিষদের খুলনা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা জেলা শাখার প্রচার ও জনসংযোগ সম্পাদক। ওই ক্লিনিকের মালিকানার একটি অংশ রয়েছে তার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা