• শিরোনাম

    চাঁদপুরে ইমামের ছেলেসহ তিন মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার

    মানচিত্র ডেস্ক | ৩০ আগস্ট ২০১৯ | ১:১৪ অপরাহ্ণ

    চাঁদপুরে ইমামের ছেলেসহ তিন মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার

    ছবি-সংগৃহীত

    চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদী জামে মসজিদের ইমামের কক্ষ থেকে নিজের ছেলেসহ তিন মাদ্রাসাছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটায় পুলিশ খবর পেয়ে ওই এলাকায় গিয়ে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    নিহত শিশুরা হচ্ছে- মসজিদের ইমাম বরগুনার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ ৮, ভাঙ্গারপাড় নূরানি তৃতীয় শ্রেণির ছাত্র মতলবের দশপাড়া এলাকার ইব্রাহিম ১২ ও মতলবের নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে ৪র্থ শ্রেণির ছাত্র রিফাত হোসেন (১৫)।

    মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার আইচ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে তিন ছাত্রের মরদেহ উদ্ধার করেছি। তদন্ত স্বাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

    স্থানীয়রা জানান, মসজিদের ইমাম জামাল উদ্দিন জুমার নামাজের পর মিলাদ শেষে তার কক্ষের সামনে যান। কিন্তু সেখানে গিয়ে দেখেন তার কক্ষ ভেতর থেকে বন্ধ। পরে তিনি রুমের জানালা দিয়ে দেখেন তার ছেলেসহ আরও দুটি ছেলে খাটের উপর শুয়ে পড়ে আছে। এ সময় তাদেরকে অনেক ডাকাডাকি করা হলেও তাদের কোন সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না।

    এক পর্যায়ে রুমের দরজা ভেঙে ওই তিনজনকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করেন। আরেকজন হাসপাতালে আনার ৫ মিনিটের মধ্যে মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। পুলিশ ঠিক নিশ্চিত করে বলতে পারছে না, মৃত্যুর ঘটনাগুলো কী ভাবে ঘটেছে।

    চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের জানান, শিশুদের মৃত্যু রহস্যজনক। তাদের গায়ে হত্যা বা আত্মহত্যার কোন চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা সম্ভব নয়। পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, ময়নাতদন্ত ছাড়া কিছু বলা সম্ভব নয়। তবে খাদ্যে বা বাতাসে বিষক্রিয়ার কারণেও এমনটা হতে পারে।

    তবে স্থানীয় একটি সূত্র সাংবাদিকদের জানায়, শিশুগুলো মসজিদের ইমামের কক্ষে রক্ষিত এসিড মিশ্রিত পানি পান করেছিল। ব্যাটারি চার্জের জন্য ঘরে বোতল ভর্তি করে এসিড মিশ্রিত পানি রাখা হয়েছিল। শিশুগুলো মসজিদে জুমার নামাজ শেষে মিলাদেও তবারুক জিলেপি খাবার পর ঘরে ফিরে পানি পান করে। এতেই তাদের মৃত্যু হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সিনেমায় গান গাইলেন শাবনূর

    ০৮ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আমরা