• শিরোনাম

    গোল বাঁচাতে হাত ভাঙল গোলকিপার লরিসের

    মানচিত্র ডেস্ক | ০৬ অক্টোবর ২০১৯ | ৫:৪৮ পূর্বাহ্ণ

    গোল বাঁচাতে হাত ভাঙল গোলকিপার লরিসের

    প্রচন্ড বাজে সময় পার করছে গতবারের চ্যাম্পিয়নস লিগ রানার্স আপ টটেনহ্যাম। ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ৭ গোলে হজমের পর ভরাডুবি ইংলিশ প্রিমিয়ার লিগেও।

    ব্রাইটন অ্যান্ড হভ আলবিওনের বিপক্ষে প্রিমিয়ার লিগে ম্যাচের ৩ মিনিটেই গোল খেয়ে বসেছে মাউরিসিও পচেত্তিনোর দল। তবে বড় দুঃসংবাদ হচ্ছে, টটেনহ্যামের অধিনায়ক এবং গোলরক্ষক হুগো লরিস বাম হাতের কনুই ভেঙে মাঠ ছেড়েছেন।

    স্পার্সের বিপক্ষে ৩ মিনিটে ব্রাইটন ফরোয়ার্ড প্যাস্কেল গ্রসের ক্রস তালুবন্দি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান লরিস। গোলের মাত্র কয়েক গজ সামনে থেকে হেড করে দলকে লিড এনে দেন দসিগালদ স্ট্রাইকার নিল মঁপে।

    কিন্তু গোল খাওয়ার চেয়েও বড় দুঃসংবাদ অপেক্ষা করছিল স্পার্সের জন্য। বল দখলের সময় নিয়ন্ত্রণ হারিয়ে বেকায়দায় বাম হাতের কনুইয়ের ওপরই পড়েন তিনি, ফিজিও তখনই ইশারা দেন বদলি গোলরক্ষক নামানোর।

    ২০১৫ সালের মার্চে লেস্টার সিটির বিপক্ষে ম্যাচের ৪ মিনিটেই ইনজুরিতে পড়ে উঠে গিয়েছিলেন লরিস। এতদিন এটিই ছিল প্রিমিয়ার লিগের ইতিহাসে কোনও গোলরক্ষকের দ্রুততম সময়ে বদলি হওয়ার রেকর্ড।

    এ তালিকার দ্বিতীয় স্থানেও এখন লরিসই। লরিসের জন্য কাটা ঘায়ে নুনের ছিঁটা হয়ে এসেছে আরেক অনাকাঙ্ক্ষিত পরিসংখ্যান। ২০১৬-১৭ মৌসুম থেকে তার চেয়ে বেশি সরাসরি ভুলে গোল হজম করতে হয়নি কোনও দলকে (১০)।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা