• শিরোনাম

    খেলতে পারবেন না মেসি!

    মানচিত্র ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০১৯ | ১:০০ অপরাহ্ণ

    খেলতে পারবেন না মেসি!

    ফাইল ছবি

    ইনজুরি থেকে ফিরে তিন ম্যাচ খেলতেই আবার চোটে পড়েছেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। ঊরুর মাংসপেশিতে চোট পেয়েছেন তিনি। শুরুতে মনে হয়েছিল ইনজুরি তেমন গুরুতর নয়।

    তবে বার্সার হয়ে আগামী তিন ম্যাচে মেসি খেলতে পারবেন না বলে ডেইলি মেইলের খবরে বলা হয়েছে। তার মানে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ইন্টার মিলানের বিপক্ষে বড় ম্যাচটা মিস করবেন তিনি।

    গত মঙ্গলবার চলতি মৌসুমে ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে প্রথমবারের মতো শুরুর একাদশে নামেন লিওনেল মেসি। কিন্তু প্রথমার্ধেই চোটে পড়েন তিনি। পরে দ্বিতীয়ার্ধে তার বদলি হিসেবে উসমান ডেম্বেলেকে নামানো হয়।

    ম্যাচ শেষে বার্সা কোচ জানান, মেসির কিছু হলেই ফুটবল বিশ্ব থেমে যায়। কিন্তু তার গুরুতর কিছু হয়নি। তবে বৃহস্পতিবার তার চোটটি একেবারে ছোট নয় বলে জানা গেছে।

    স্প্যানিশ সংবাদ মাধ্যম এএসের মতে, মেসি আগামী ম্যাচে গেটাফের বিপক্ষে খেলতে পারবেন না। এরপর মিস করবেন চ্যাম্পিয়নস লিগে ইতালির জায়ান্ট ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচও।

    কন্তের অধীনে দারুণ খেলছে ইন্টার মিলান। এছাড়া সেভিয়ার মাঠে বার্সার লিগ পর্বের বড় ম্যাচটাও মাঠের বাইরে থাকতে হবে মেসিকে। এর আগে মেসি মৌসুমের প্রথম চার ম্যাচই মিস করে।

    চলতি মৌসুমে সব মিলিয়ে খুবই বাজে শুরু করেছে বার্সেলোনা। লিগ টেবিলে প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। আর সর্বশেষ লা লিগা জয়ী বার্সেলোনা আছে পাঁচে। সমান ম্যাচ খেলে রিয়ালের থেকে ৪ পয়েন্ট পিছিয়ে কাতালানরা।

    ওদিকে বার্সা চ্যাম্পিয়নস লিগ শুরু করে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে গোল শূন্য সমতা দিয়ে। লিগে এবং ইউরোপ সেরার লড়াইয়ে তাই সেরা ফর্মে মেসিকে ছাড়াই ফিরতে হবে এরনেস্তো ভালভার্দের দলের।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা