• শিরোনাম

    ক্যান্সারে আক্রান্ত এন্ডু কিশোরের জন্য নিউইয়র্কে কনসার্ট

    মানচিত্র ডেস্ক | ২৭ নভেম্বর ২০১৯ | ৩:৩৬ অপরাহ্ণ

    ক্যান্সারে আক্রান্ত এন্ডু কিশোরের জন্য নিউইয়র্কে কনসার্ট

    ছবি- সংগৃহীত

    বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরই মধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। মঙ্গলবার থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

    গুণী এই শিল্পীর চিকিৎসায় কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন তার পরিবার। প্রয়োজন আরও অনেক টাকার। জানা গেছে, ক্যানসারে আক্রান্ত এই শিল্পীর প্রতিটি কেমোথেরাপির মূল্য প্রায় ৯ লাখ টাকা।

    যা পরিবারের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। ব্যয় সামাল দিতে এরই মধ্যে অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

    এবার প্লেব্যাক সম্রাটের চিকিৎসা ফান্ডিংয়ের জন্য কনসার্ট করতে যাচ্ছে শো টাইম মিউজিক। আগামী ২০ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের কুইন্স প্যালেসে।

    স্থানীয় শিল্পীদের পাশাপাশি এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় বেশ ক’জন শিল্পী। আর এ থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন শো টাইম মিউজিকের কর্নধার আলমগীর খান আলম।

    গণমাধ্যমকে তিনি বলেন, ‘বেশ বড় আয়োজনেই আমরা এই অনুষ্ঠানটি করছি। আমরা সবাই মিলে গুণী এই শিল্পীর পাশে দাঁড়াতে চাই। অনুষ্ঠান থেকে যে অর্থ আসবে, তা আমরা তার পরিবারের কাছে তুলে দেবো।’

    এদিকে, উন্নত চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী।

    মূলত সেখানে হরমোনজনিত সমস্যার চিকিৎসা নিতে গেলে পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে ক্যানসার ধরা পড়ে।সিঙ্গাপুরে যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান।

    এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক তুলে দেন। জানা যায়, ইতিমধ্যে একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ শিল্পীর চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা দিয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আমরা