বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

কোপার শিরোপা বাংলাদেশিদের উৎসর্গ করলেন হুয়ান পাবলো

মানচিত্র ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | 143 বার পঠিত | প্রিন্ট

কোপার শিরোপা বাংলাদেশিদের উৎসর্গ করলেন হুয়ান পাবলো

সংগৃহীত ছবি

কোপা আমেরিকার ফাইনালে মেসিদের সমর্থন ও জয়ের পর বাংলাদেশিদের উল্লাস দেখে মুগ্ধ হয়েছেন সাবেক আর্জেন্টাইন অধিনায়ক হুয়ান পাবলো সোরিন। গত রোববার ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতে আর্জেন্টিনা। জয়ের পর বাংলাদেশের রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় করোনাকালীন বিধিনিষেধের উপেক্ষা করে আর্জেন্টিনার পতাকা নিয়ে উল্লাস করে ফুটবলপ্রেমীরা। আর সেটি চোখে পড়ে সোরিনের।

বর্তমানে দেশটিতে চলছে উৎসব। এমন সময় বাংলাদেশকে স্মরণ করেছেন আর্জেন্টিনার ২০০৬ বিশ্বকাপ দলের অধিনায়ক পাবলো সোরিন। কোপা জয়ের পর বাংলাদেশে উৎসবের একটি ভিডিও যুক্ত করে তিনি একটি দীর্ঘ পোস্ট দিয়েছেন। যেখানে তিনি স্মরণ করেছেন ২৬ বছর আগে বাংলাদেশিদের তাকে সমর্থন দেওয়ার কথা। সেই সঙ্গে এবারের কোপার শিরোপা তিনি বাংলাদেশিদের উৎসর্গ করেছেন।

নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, ‘২৬ বছর আগে ১৯৯৫ সালে ব্রাজিলের বিপক্ষে আমরা কাতারে খেলেছিলাম। তখন পরিবারের সঙ্গে যোগাযোগ করা ছিল অনেক কষ্টের কাজ। যাই হোক, ব্রাজিলের সঙ্গে ওই ম্যাচের সময় গ্যালারিতে আর্জেন্টিনার পতাকা নিয়ে এসেছিল এবং হাসিমুখে আমাদের সমর্থন দিয়েছিল। ওই পতাকায় দূর থেকে খেয়াল করেছিলাম একটা কথা লেখা, বাংলাদেশ। জোরে চিৎকার করে, লাফিয়ে, নেচে আমাদের সমর্থন জানিয়ে যাচ্ছিল ওরা।’

বাংলাদেশকে মন থেকে ধন্যবাদ দিয়ে সোরিন বলেন, ‘সে কারণে বাংলাদেশের সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই, সম্মান জানাতে চাই, যারা কিনা বিশ্বের অন্য একটা প্রান্তে রাস্তায় নেমে আমাদের কোপা আমেরিকা জয়ের উদযাপন করেছেন!’ স্ট্যাটাসে দিয়েগো ম্যারাডোনা ও মেসিসহ ১৯৭৮ ও ১৯৮৬ বিশ্বকাপ জেতানো দল দুটির সবাইকে ধন্যবাদ জানান সোরিন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com