সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

কারাগারে মরিয়মের বাথরুমে ক্যামেরা লাগানো হয়েছিল!

মানচিত্র ডেস্ক   |   শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | 228 বার পঠিত | প্রিন্ট

কারাগারে মরিয়মের বাথরুমে ক্যামেরা লাগানো হয়েছিল!

ফাইল ছবি-পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ শরিফ

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ শরিফ কারাগারে যে ঘরে থাকতেন এবং যে বাথরুম ব্যবহার করতেন সেখানে ক্যামেরা লাগানো ছিল।

সম্প্রতি এক সাক্ষাতকারে এমন বিস্ফোরক অভিযোগ করেন মরিয়ম। আর এ জন্য ইমরানের খানের নেতৃতাধীন পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ(পিটিআই) সরকারকে অভিযুক্ত করেছেন তিনি।

আর্থিক তছরুপের মামলায় গত বছরে গ্রেপ্তার হয়েছিলেন মরিয়াম। জেলে থাকাকালীন তাকে কী কী সমস্যার মুখোমুখি হতে হয়েছিল সাক্ষাৎকারে তাও তুলে ধরেন তিনি। মরিয়ম বলেন, ‘দু’বার আমাকে জেল খাটতে হয়েছে।

এক জন নারী হওয়া সত্ত্বেও কী ভাবে জেলের ভিতরে আমার সঙ্গে আচরণ করা হয়েছে সে বিষয়ে যদি বলা শুরু করি তা হলে ওঁরা (ইমরান খানের সরকার) মুখ দেখাতে পারবেন না।’

নিজের উদাহরণ তুলে মরিয়মের দাবি, যে ভাবে তার সঙ্গে আচরণ করা হয়েছে, তাতে বোঝা যাচ্ছে এ দেশের নারীরা কতটা সুরক্ষিত! এর পরই তার হুঁশিয়ারি, “ভাববেন না মেয়েরা দুর্বল, তা সে পাকিস্তান হোক বা বিশ্বের যে কোনো প্রান্ত।”

মরিয়মের আরও অভিযোগ, পাক প্রশাসন যদি তার ঘরে জোর করে ঢুকে বাবার সামনেই গ্রেপ্তার করতে পারে, তা হলে তারা আরও অনেক কিছু করতে পারে। এটাই প্রমাণ করছে পাকিস্তানে নারীদের অবস্থা কেমন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com