• শিরোনাম

    করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু

    মানচিত্র ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২১ | ১:১৩ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু

    ফাইল ছবি- হাসানুল হক ইনু

    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

    তবে তার শারীরিক কোনো জটিলতা নেই। সোমবার জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

    কাইয়ূম বলেন, ‘গত ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের করোনা পরীক্ষা বুথে কোভিড টেস্ট করান হাসানুল হক ইনু। এদিন দুপুরেই জানা যায় তার করোনা পজিটিভ হয়েছে।’এর আগে গানম্যান করোনায় আক্রান্ত হলে ইনু কোভিড টেস্ট করান বলে জানান কাইয়ূম।

    জাসদ নেতা বলেন, প্রথমবার কোভিড পরীক্ষার ফলাফল পজেটিভ এলে চিকিৎসকের পরামর্শে একই দিন বেসরকারি একটি হাসপাতালে আবারো কোভিড টেস্ট করান তিনি। তবে দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। পরে চিকিৎসকের পরামর্শে ৭২ ঘণ্টা বাসায় আইসোলেশনে থাকেন।

    আব্দুল্লাহিল কাইয়ূম বলেন, ১৫ জানুয়ারি সন্ধ্যায় হাসানুল হক ইনু বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। এর পরদিন তৃতীয়বারের মতো কোভিড পরীক্ষা করান। সেই পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে।

    হাসানুল হক ইনু দেশ স্পেশালাইজড হাসপাতালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসা নিচ্ছেন। তবে এখন পর্যন্ত তার শারীরিক কোনো জটিলতা নেই বলে জানিয়েছেন আব্দুল্লাহিল কাইয়ূম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page