বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

এবার জানা গেল পিএসজির হয়ে কবে মাঠে নামছেন মেসি?

মানচিত্র ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১ | 66 বার পঠিত | প্রিন্ট

এবার জানা গেল পিএসজির হয়ে কবে মাঠে নামছেন মেসি?

সংগৃহীত ছবি

পিএসজিতে লিওনেল মেসির অভিষেক হওয়ার সময় ক্রমেই ঘনিয়ে আসছে। শুরুতে হালকা অনুশীলন, এরপর দলবদ্ধভাবে অনুশীলন করেন তিনি। গত মঙ্গলবার পুরোদমে অনুশীলনও সেরে ফেলেছেন। তাতে বুঝতে বাকি নেই, মেসি শিগগিরই পিএসজির জার্সিতে মাঠে নামবেন। ২৯ আগস্ট পিএসজি রেনের মাঠে অতিথি হয়ে যাবে। সেই ম্যাচেই অভিষেক হতে পারে লিওর। ফরাসি গণমাধ্যমগুলো তেমনটাই দাবি করছে। এমনকি মেসি নিজেও চাচ্ছেন আর বিলম্ব না করে ২৯ আগস্ট নতুন মিশন শুরু করতে।

ফিন্যান্সিয়াল পলিসির প্যাঁচে আটকে মেসিকে নিজেদের ঘরে রাখতে পারেনি বার্সা। এই সুযোগটা লুফে নেয় পিএসজি। খুব দ্রুতই তারা আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তি সই করে। চুক্তি অনুযায়ী ২০২৩ সালের ৩০ জুন অবধি মেসি পিএসজির। চাইলে আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়াতে পারবেন সাবেক এই বার্সা ফুটবলার।

এর মধ্যে তিনি পিএসজিকেও ভালোবেসে ফেলেছেন। উষ্ণ আতিথেয়তা আর প্যারিসের মানুষ যেভাবে তাকে আপন করে নিলেন, তাতে স্বপ্নটা তার একই রয়ে গেল। যে ইচ্ছা, আকাঙ্ক্ষা ছিল বার্সায়ও। তাই তো চান আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জিততে।

সম্প্রতি বেন স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি মনে করি পিএসজি আবারও লড়াইয়ে নামতে প্রস্তুত; গত কয়েক বছর যেভাবে তারা অনেক কাছে গিয়েছিল। আমার ইচ্ছা ও আকাঙ্ক্ষা একই আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জেতা। সত্যিই এখানে আসার অনুভূতি অন্যরকম। বিবৃতি প্রকাশের পর লোকজন যেভাবে রাস্তায় হুমড়ি খেয়ে পড়েছে। অথচ তখনও কিছু নিশ্চিতভাবে হয়নি।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com