• শিরোনাম

    একমাত্র বাংলাদেশই পারে ভারতে এসে তাদের হারাতে: পাপন

    মানচিত্র ডেস্ক | ০৩ নভেম্বর ২০১৯ | ২:১৫ অপরাহ্ণ

    একমাত্র বাংলাদেশই পারে ভারতে এসে তাদের হারাতে: পাপন

    ফাইল ছবি

    বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারত অনেক শক্তিশালী দল সবাই জানে। ভারতে এসে যদি কোনো দল ওদের (বিরাট কোহলিদের) হারাতে পারে, সেটা বাংলাদেশ। রোববার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে ভারত সফরে যান বিসিবি সভাপতি।

    ভারত সফরে সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপে পাপন বলেন, ভারতে এসে ভারতকে হারানো ভীষণ কঠিন। যদি দেখি অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো বড় দলগুলো ভারতে এসে হিমশিম খেয়েছে। একটা কথা বলি ভারতে এসে যদি কোনো দল ওদের হারাতে পারে, সেটা বাংলাদেশ।

    দিল্লির বায়ু দূষণ নিয়ে বিসিবি সভাপতি বলেন, শেষ মুহূর্তে যখন জেনেছি, তখন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সঙ্গে যোগাযোগ করেছি। তিন দিন আগে যখন আমি ইন্টারনেটে দেখতে গেলাম, সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম! যখন স্কুল বন্ধ করে দিল, অনেকটা জরুরি অবস্থা আর কী!

    পাপন আরও বলেন, ভারতে আসার আগে ফোনেই কথা হচ্ছিল কোচের সঙ্গে রিয়াদ-মুশফিকের সঙ্গে। ওরা বলল, অনেক অসুবিধা তবে পারব মনে হয়। কেউ একেবারে না করছে না। তারপর ভাবলাম ওখানে আসলে না গেলে বোঝা যাবে না। বিমানবন্দরে নামার পরে বিশ্বাসই করতে পারিনি। বিমানবন্দরের ভেতরেই কী ধোঁয়া।

    শনিবার দিল্লিতে যাওয়ার পর সংবাদ মাধ্যমকে পাপন আরও বলেন, ওরা বলছে অনেক দেরি হয়ে গেছে। এটা আর বদলানো যাবে না। এ নিয়ে হতাশ ছিলাম। আজও ওদের সঙ্গে বসেছিলাম। ওরা যেটা বলছে, সকাল থেকে যত বেলা গড়াবে পরিস্থিতি ভালো হবে। সন্ধ্যায় যখন খেলা শুরু হবে তখন অনেক ভালো অবস্থা থাকবে। ওরা বলেছে ফ্লাড লাইটে সমস্যা হওয়ার কথা না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা