• শিরোনাম

    উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে মাকে হত্যা করল ছেলে

    মানচিত্র ডেস্ক | ০১ সেপ্টেম্বর ২০১৯ | ১:৫৯ অপরাহ্ণ

    উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে মাকে হত্যা করল ছেলে

    নেশার টাকা না পেয়ে বগুড়ার ধুনট উপজেলায় সোহানুর রহমান খোকন মণ্ডল (৩২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মাকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম খুকি বেগম (৬৫)।

    এ ঘটনার পর প্রতিবেশিরা খোকন মণ্ডলকে আটক করে পুলিশে দেয়। প্রতিবেশিরা জানান, হত্যার আগে রশি দিয়ে মার হাত-পা বেঁধে ঘরের মেঝেতে ফেলে কম্বল দিয়ে ঢেকে দেয় খোকন। মায়ের চিৎকার যাতে কেউ শুনতে না পায় সেজন্য ঘরে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানো হয়।

    পুলিশ ও প্রতিবেশি ফিরোজ মাহমুদ হিরা সাংবাদিকদের জানান, খোকন গজারিয়া গ্রামের আবদুস সামাদ মন্ডলের ছেলে। সে কোনো কাজ করে না। নেশার টাকার না পেলে বাবা-মাকে নির্যাতন করে। রোববার খোকন তার মায়ের কাছে পাঁচ হাজার টাকা দাবি করে।

    টাকা না দেওয়ায় সে মায়ের ওপর ক্ষুব্ধ হয়। পরে বিকেল ৫টার দিকে মা খুকি বেগমের ঘরে ঢুকে তার হাত-পা বাঁধে খোকন। এরপর তাকে মেঝেতে ফেলে কম্বল চাপা দিয়ে মোটরসাইকেলের পেট্রোল নিয়ে মায়ের শরীরের আগুন ধরিয়ে দেয়।

    এতে খুকির পুরো শরীর ঝলসে যায়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাবতলী উপজেলার পোড়াদহ গোলাবাড়ি এলাকায় পৌঁছালে খুকি বেগমের মৃত্যু হয়।

    ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বেঙ্গল সাংবাদিকদের জানান, খোকন নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর নির্যাতন চালাত। কয়েকদিন আগে তার স্ত্রী বাবা বাসায় চলে গেছে। ধারণা করা হচ্ছে, এসব কারণে সে ক্ষিপ্ত হয়ে মায়ের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা