• শিরোনাম

    ইন্ডিয়ান গ্রিল রেস্তোরায় জর্জিয়া আ’লীগের বিজয় উৎসব আজ

    মানচিত্র নিউজ | ২১ ডিসেম্বর ২০১৯ | ৩:০৯ অপরাহ্ণ

    ইন্ডিয়ান গ্রিল রেস্তোরায় জর্জিয়া আ’লীগের বিজয় উৎসব আজ

    বাংলাদেশের মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৮ বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রস্থ জর্জিয়া আওয়ামী লীগ আজ রোববার (২২ ডিসেম্বর) বিশাল বিজয় উৎসবের আয়োজন করেছে। আটলান্টার অতি পরিচিত বাংলাদেশী মালিকানাধীন ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে এই উৎসব। চলবে গভীর রাত পর্যন্ত।

    অনুস্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মুহাম্মদ আলী মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জর্জিয়া আওয়ামী লীগের সকল সাবেক নেতৃবৃন্দ এবং আটলান্টায় বসবাসরত সকল বীর মুক্তিযোদ্ধাগণ।

    বিজয় উৎসবে মুক্তিযুদ্ধ ও বিজয়ের উপর আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক পর্বে উত্তর আমেরিকার জনপ্রিয় কন্ঠশিল্পী রোকসানা মির্জা ও স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।

    জর্জিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.এইচ. রাসেল ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল তালুকদার নাহিদ এক বিজ্ঞপ্তিতে জানান, মহান মুক্তিযুদ্ধের সকল বীর সৈনিকদের শ্রদ্ধাভরে স্মরণ করতে এবং মুক্তিযুদ্ধের চেতনা এদেশের নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতেই তাদের এই আয়োজন।

    তারা আরও জানান, জর্জিয়া আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে, সকল সাংগঠনিক নিয়ম মেনেই বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে। আটলান্টায় বসবাসর মুজিবাদর্শের সৈনিক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে আগামীকাল ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে উপস্থিত হয়ে বিজয় উৎসবকে সফল করার অনুরোধ জানিয়েছেন তারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা