• শিরোনাম

    ইনস্টাগ্রামে উত্তাপ ছড়াচ্ছেন রাইমা সেন

    মানচিত্র ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২১ | ১১:৫৯ পূর্বাহ্ণ

    ইনস্টাগ্রামে উত্তাপ ছড়াচ্ছেন রাইমা সেন

    ফাইল ছবি

    কলকাতার অন্যতম হট সেনসেশন অভিনেত্রী রাইমা সেন। মাঝেমধ্যেই যিনি স্বল্প পোশাকে হাজির হন সিনেমার পর্দায় ও সোশ্যাল মিডিয়ায়। এসব বিষয়ে তাকে নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। সেই ধারবাহিকতায় আবারও আলোচনায় কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন।

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে রীতিমত উত্তাপ ছড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। রাইমার পোস্ট করা একটি ছবিকে ঘিরেই এই উত্তাপ। সেই ছবিতে নায়িকা কালো ডিপ নেক স্যুটে ধরা দিয়েছেন। সঙ্গে ঠোঁটজুড়ে গাঢ় লিপস্টি। সব মিলিয়ে বেশ বোল্ড লাগছিল রাইমাকে। তবে ছবিতে কোনো ক্যাপশন দেননি তিনি।

    ওই ছবি দেখে নেটিজেনদের একাংশের মন্তব্য, শরীর দেখানোর ক্ষেত্রে কোনো আপত্তি নেই রাইমার। অনেকে আবার তাকে টলিউডের অন্য দুই হটি নটি অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও স্বস্তিকা মুখার্জীর সঙ্গে তুলনা করেছেন। পর্দা ও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ানোর ক্ষেত্রে এই দুই নায়িকাকে রাইমার গুরুমা বলা চলে।

    পেঁয়াজ-রসুন ছাড়া মজাদার সবজি খিচুড়ি রান্নার ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন

    https://www.youtube.com/watch?v=wgMoeXyEpdQ

    কিছুদিন আগে বোল্ড অবতারের একটি ছবি শেয়ার করে শ্রীলেখা লিখেছিলেন, ‘যা দেখার দেখুন, কিন্তু নোংরামি করবেন না।’ কম যান না স্বস্তিকাও। তিনিও একটি বোল্ড ছবি পোস্ট করে লেখেন, ‘আমার আছে আমি দেখাচ্ছি। তোমার থাকলে তুমিও দেখাও।’ এবার রাইমার ছবি দেখে সকলের বক্তব্য, শ্রীলেখা আর স্বস্তিকার পথেই হাটতে চলেছেন তিনি।

    প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ হয়েছে ওয়েব সিরিজ ‘হ্যালো’র তৃতীয় সিজনের ট্রেলার। ওই সিরিজে বেশ বোল্ড লুকে দেখা যাবে রাইমা সেন এবং প্রিয়াঙ্কা সরকারকে। তারই একঝলক নিজের ইনস্টাগ্রামে দেখিয়েছেন অভিনেত্রী ও রাজনীতিক মুনমুন সেনের বড় কন্যা রাইমা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page