• শিরোনাম

    ইডেন টেস্ট ঘন্টা বাজিয়ে উদ্বোধন করলেন শেখ হাসিনা-মমতা

    মানচিত্র ডেস্ক | ২২ নভেম্বর ২০১৯ | ৫:০১ পূর্বাহ্ণ

    ইডেন টেস্ট ঘন্টা বাজিয়ে উদ্বোধন করলেন শেখ হাসিনা-মমতা

    ছবি সংগৃহীত

    পূর্ব পরিকল্পনানুযায়ী ঐতিহ্যবাহী ইডেন গার্ডেনের টেস্টে ঘণ্টা বাজিয়ে উদ্বোধন করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    নানা আয়োজনে বর্ণিল ইডেন টেস্টকে নিয়ে বিসিসিআই ও সিএবির আয়োজনের কমতি ছিল না। এই জমকালো আয়োজন উপভোগ করতেই শুক্রবার সাড়ে দশটায় কলকাতায় পৌঁছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    ঐতিহাসিক এই পিঙ্ক টেস্টে ইতিমধ্যেই টস জিতে আগে ব্যাটিংয়ে নেমেছে মুমিনুল হকরা। আজ একই দল নিয়ে নামবে ভারত। একাদশে তিন পেসার ও দুই স্পিনার নিয়েই খেলছে বিরাট কোহলির দল।

    অপরদিকে বাংলাদেশ একাদশে এসেছে দুই পরিবর্তন। দলে ঢুকেছেন আল আমিন ও নাঈম। তাইজুল ইসলামের জায়গা নিয়েছেন আল আমিন হোসেন। আর মেহেদী হাসান মিরাজের বদলে রাখা হয়েছে অফ স্পিনার নাঈম হাসানকে।

    বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, ইবাদত হোসেন ও আল আমিন হোসেন।

    ভারত একাদশ: রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও উমেশ যাদব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আমরা