• শিরোনাম

    আশিকি খ্যাত নায়ক রাহুল রায় আইসিইউতে

    মানচিত্র ডেস্ক | ২৯ নভেম্বর ২০২০ | ১:৫৯ অপরাহ্ণ

    আশিকি খ্যাত নায়ক রাহুল রায় আইসিইউতে

    ফাইল ছবি

    নব্বই দশকের বলিউডের জনপ্রিয় সিনেমা আশিকি’র নায়ক রাহুল রায় ব্রেন স্ট্রোক করেছেন। কারগিলে শ্যুটিং করার সময় এ ঘটনা ঘটে। পরে তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিউইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার করোনা পরীক্ষায়ও নেগেটিভ এসেছে।

    ভারতের হিন্দুস্তান টাইমস পত্রিকা জানিয়েছে, লাইন অব কন্ট্রোলে ছবির একটি দৃশ্যে যুদ্ধের অভিনয় করছিলেন এই অভিনেতা।কারগিলের আবহাওয়ার কারণেই তিনি ব্রেনস্ট্রোক করেছেন বলে চিকিৎসক জানিয়েছেন।

    এই তারকার ভাই রমার সেন ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, রাহুল সুস্থ হয়ে উঠছেন। রাহুলের বোন প্রিয়ঙ্কা রায়ও জানিয়েছেন, এই অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

    ১৯৯০ এর দশকে মহেশ ভাট পরিচালিত আশিকি ছবিতে অভিনয় করেন রাহুল রায়। ছবিটি ব্যাপক ব্যবসা সফল হয়। বর্তমান সময়ে এসেও ছবিটির জনপ্রিয়তা করেনি। রাহুল অনেক ছবি করলেও তার বিখ্যাত প্রথম ছবি এটি।

    ‘আশিকি’তে রাহুলের বিপরীতে অভিনয় করেন অনু অগ্রবাল। ছবিটি ব্যাপক জনপ্রিয় হয়। ছবিটির গানগুলো এখনও মানুষের মুখে মুখে ঘুরছে। এই অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন চলচ্চিত্রপ্রেমীরা। এছাড়া রাহুল রায় বিগ বসের প্রথম সেশনেও বিজয়ী হন।

     

    Malaika Arora-Arjun Kapoor get mushy in their photo from Dharamshala trip |  'ব্রেন স্ট্রোক', গুরুতর অবস্থায় নানাবতী হাসপাতালের ICU-তে 'আশিকি'র রাহুল  রায়

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page