• শিরোনাম

    ‘আমার এখন টাকার দরকার’

    মানচিত্র ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২০ | ১:০৫ অপরাহ্ণ

    ‘আমার এখন টাকার দরকার’

    ফাইল ছবি

    বলিউড অভিনেতা সালমান খানের শো বিগবসে চ্যালেঞ্জার হিসেবে যোগ দিয়েছেন রাখি সাওয়ান্ত। শোয়ে যোগ দেয়ার পর এক মন্তব্যে আলোচনায় এসেছেন এই বলি অভিনেত্রী। তিনি জানিয়েছেন, কাছের মানুষদের কারণে সর্বশান্ত হয়ে গিয়েছেন। টাকার জন্য শোয়ে এসেছেন তিনি।

    রাখি জানিয়েছেন, আর্থিক দিক থেকে তিনি সর্বশান্ত হয়ে গিয়েছিলেন। আর তাই এই শো করছেন তিনি। খুব কাছেরই একজন নাকি তাকে প্রতারণা করে সমস্ত টাকা ও সম্পত্তি নিয়ে চলে গিয়েছেন। এছাড়াও একটা সময়ে কতটা অবসাদের মধ্যে ছিলেন তাও বলেছেন রাখি। সেই সময় সালমান খানের ভাই তাকে সাহায্য করেছিলেন।

    রাখি বলেছেন, খুব স্পষ্ট কথায় আমার এখন টাকার দরকার আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ আমার চাই। আমি এই ট্রফি জিততে চাই আর আমি এই শো সবসময়েই জিততে চেয়েছি। কিন্তু সেটা আমার কেরিয়ারে কখনও হয়নি। কিন্তু এবার আমি বিগবস ১৪ জিততে চাই। বিগবসের পুরস্কার অনেক বড় অঙ্কে দেওয়া হয়- ৫০ লক্ষ টাকা। আমার টাকার দরকার। তাই আমি ক্যাশ প্রাইজ জিততে চাই।

    তিনি আরও বলছেন, লোকে ভাবতে পারে কেন হঠাৎ আমার এত টাকার দরকার। আমি তাদের বলতে চাই আমার ব্যক্তিগত জীবনে আমি প্রতারিত হয়েছি। আমি সেই টাকা ফেরতও পাব না কারণ সেই মানুষটাই আর বেঁচে নেই যে আমায় প্রতারণা করেছিল। আমি এখন অসহায়। সেই মানুষটা আমার সব নিয়ে নিয়েছে। আমার এখন টাকা চাই আর তাই আমি এই প্রস্তাব গ্রহণ করেছি। আমি শো জিততে চাই। জানি সহজ নয়। কট্টর লড়াই হবে।

    ছোটবেলা খুব দারিদ্রে কেটেছে রাখির। তাই পড়াশোনাও সেভাবে করতে পারেননি। রাখি চান তাকে নিয়ে কেউ একটি সিরিজ তৈরি করুক। তিনি বলছেন, আমি চাই আমার জীবন নিয়ে কেউ সিরিজ বানাক। তখন দর্শকরা জানতে পারবে কারা আমায় সাহায্য করেছে আর কারা আমার জীবন ধ্বংস করেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page