• শিরোনাম

    আদিত্য-নেহার বিয়ে দিচ্ছেন উদিত নারায়ণ! (ভিডিও)

    মানচিত্র ডেস্ক | ০৯ জানুয়ারি ২০২০ | ৪:৫৩ অপরাহ্ণ

    আদিত্য-নেহার বিয়ে দিচ্ছেন উদিত নারায়ণ! (ভিডিও)

    ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কক্কর। কিন্তু এক সপ্তাহর মধ্যে প্রেমিকের দ্বিতীয় প্রেম সামনে চলে আসায় বিয়ের মঞ্চে ওঠা হয়নি নেহার।

    এবার আবারও তিনি বিচারক হয়ে একই অনুষ্ঠানের চেয়ারে বসেছেন। বলিউড নাউ’র খবর, অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন নেহা।

    এ প্রেম শুধু প্রেম নয়, বিয়ে পর্যন্ত গড়াতে পারে এই সম্পর্ক। ইঙ্গিত দিয়েছেন আদিত্যের বাবা কিংবদন্তি গায়ক উদিত নারায়ণ নিজেই।

    ইন্ডিয়ান আইডল ১১’র উপস্থাপনা করছেন আদিত্য নারায়ণ। বিচারকের আসনে বসা নেহার সঙ্গে তার খুনসুঁটি দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়। কয়েকপর্ব আগেও নেহাকে হৃদয় আকারের বেলুন দিয়েছিলেন আদিত্য।

    পুরোনো প্রেমিকের কথা মনে করে নেহার কান্না দেখে গেয়েছিলেন, মুঝসে সাদি কারোগি…। হাসি দিয়ে হ্যা সূচক মাথা নাড়িয়েছিলেন নেহা।

    সম্প্রতি একটি সেলেব্রিটি পর্বে হাজির হয়েছিলেন আদিত্যের বাবা-মা। সেখানে মাইক হাতে উদিত প্রায় ঘোষণা দিয়েই বলেন, ‘আপনাদের সবাইকে জানিয়ে দেই আজ আমি এখানে কেন এসেছি। আমি এখানে এসেছি আদিত্য এবং নেহার বিয়ে করাতে।’

    এ সময় অনেকটা অবাক হয়ে যান নেহা। আদিত্য মাইকে বলেন, ‘এখন আমি চাই দুই বেয়াই একজন অপরজনকে আলিঙ্গন করে বিয়ের সম্পর্কের শুরু করে।’

    এ সময় নেহা বলেন, ‘আমাকে জিজ্ঞেস তো করতে পারতে!’ তখন আদিত্যের মা দীপা বলেন, নেহা, আমি জিজ্ঞেস করেছি। মনে মনে জিজ্ঞেস করে এই সম্পর্ক পাকা করে ফেলেছি।’

    এরপর মঞ্চে দাঁড়ানো নিজের বাবা-মা, নেহার বাবা ও কিংবদন্তি গায়িকা অলকা ইয়াগনিককে সঙ্গে নিয়ে একটি ফ্যামিলি ছবি তোলেন আদিত্য নারায়ণ।

    ইন্ডিয়ান আইডল ছাড়াও সারেগামাপা লিটল চ্যাম্প নামে আরেকটি শো’য়ে একই সঙ্গে মঞ্চ ভাগাভাগি করেন আদিত্য-নেহা। সেখানেও বিচারকের ভূমিকায় ছিলেন নেহা।

    শোনা যাচ্ছে, আদিত্যকে মেয়ের জামাই হিসেবে বেশ পছন্দ করেন নেহার বাবা। ধারণা করা হচ্ছে, শিগগির তাদের চারহাত এক হতে যাচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page