আজ বুধবার | ২০ মার্চ২০১৯ | ৬ চৈত্র১৪২৫
মেনু

সৈয়দ আশরাফের জানাজায় জনতার ঢল

| ০৬ জানু ২০১৯ | ১:২২ পূর্বাহ্ণ

ঢাকা: সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের নামাজে জানাজায় সর্বস্তরের জনতার ঢল নেমেছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও দূর-দূরান্ত থেকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যোগ দিয়েছেন এই জানাজায়। অনেকে এসেছেন প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে।

রোববার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সম্পন্ন হবে সৈয়দ আশরাফের জানাজা। এতে অংশ নিতে সকাল থেকেই সংসদ ভবনের দক্ষিণ প্লাজা এলাকায় জনস্রোত নামে। জানাজাস্থলে আসেন মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রায় সব নেতা, ঢাকা মহানগরসহ আশপাশের বিভিন্ন এলাকার নেতাকর্মীসহ মরহুমের শুভানুধ্যায়ীরা।

রায়ের বাজার হাইস্কুলের শিক্ষক আব্দুল আউয়াল প্রিয় ব্যক্তিত্বকে এক নজর দেখার জন্য সকালেই এসে হাজির হয়েছেন সংসদ ভবনের দক্ষিণ প্লাজায়। শোকাহত আব্দুল আউয়াল জানান, তিনি সৈয়দ আশরাফকে শেষশ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন এখানে।

এরকম শত শত ভক্ত সমর্থক-শুভানুধ্যায়ী এসেছেন সৈয়দ আশরাফের  জানাজায়। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ কর্মকর্তা থেকে শুরু করে সর্বসাধারণের অংশগ্রহণে সম্পন্ন হবে নামাজে জানাজা। এরপর মরহুমের মরদেহে শ্রদ্ধা নিবেদন করবেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, বিরোধীদল, মন্ত্রিপরিষদ সদস্যরা।

Comments

comments

x