আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

ফেসবুকের পরিচয়ে পরিণয়,অতঃপর…

মানচিত্র ডেস্ক | ০৪ ডিসে ২০১৮ | ২:১৬ অপরাহ্ণ

প্রতীকি ছবি

ফেসবুকে দু’জনের মধ্যে পরিচয়। প্রতিদিন চলতে থাকে আলাপ। দিন যায়, রাত শেষ হয়, তবুও বাড়তে থাকে দু’জনের মধ্যে কথার পরিমাণ। এক পর্যায়ে দু’জনের মধ্যে প্রণয় ঘটে। এরপরেই রেস্টুরেন্টে দেখা করেন দু’জনে। পরে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে গৃহবধূকে ধর্ষণ করে এক যুবক। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দিতে থাকে ওই যুবক। পরে বাধ্য হয়ে পুলিশের কাছে অভিযোগ দেন ওই গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায়। এরপর নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানার অম্বিকানগরের বাসিন্দা গোপাল নাইয়া নামে এক যুবক মাস ছয়েক আগে ওই গৃহবধূকে ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায়।

বন্ধুত্বের প্রস্তাব গ্রহণ করার পর গোপালের সঙ্গে নিয়মিত কথা হতে থাকে ওই গৃহবধূর। তিন মাস আগে বারুইপুরের একটি রেস্টুরেন্টে দেখা করেন তারা। ওই নারীর অভিযোগ, পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে যুবতীকে বেহুঁশ করে দেয় গোপাল। তারপর তাকে রেস্টুরেন্টের একটি রুমে নিয়ে গিয়ে সহবাস করে। শুধু তাই নয় ক্যামেরায় তুলে রাখে ছবি।

গত অক্টোবর মাস থেকে ক্রমাগত গোপাল ওই গৃহবধূকে উত্ত্যক্ত করতে থাকে বলে অভিযোগ। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করিয়ে দেওয়ার হুমকি দিতে থাকে সে। বাধ্য হয়ে গত রবিবার নরেন্দ্রপুর থানায় গোপাল নাইয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। রবিবার রাতেই মিশনপল্লি এলাকা থেকে গোপালকে গ্রেফতাতারের পর ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

Comments

comments

x