আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

ক্ষমা চাইলেন ভিকারুননিসার প্রধান শিক্ষক

মানচিত্র ডেস্ক | ০৪ ডিসে ২০১৮ | ১:৪৪ অপরাহ্ণ

ছবি-সংগৃহীত

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেনির শিক্ষার্থী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় ক্ষমা চেয়েছেন প্রধান শিক্ষক নাজনীন ফেরদৌস। মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে গণমাধ্যম কর্মীরা বেইলিরোডের স্কুল প্রাঙ্গনে তার কার্যালয়ে গেলে সবার সামনে হাত জোর করে ক্ষমা চান তিনি।

নাজনীন ফেরদৌস বলেন, বিষয়টি অনাকাক্ষিত। ঘটনাটি এতদূর গড়াবে তা অনুধাবন করতে পারিনি। এরই মধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর কি ব্যবস্থা নেওয়া হবে তা মন্ত্রণালয় নির্ধারণ করে দেবে। আত্মহত্যার ঘটনায় আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি।

এর আগে সকালে স্কুল পরিদর্শনে গিয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে কথা বলেন শিক্ষামন্ত্রী। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন তিনি। পরে তিনি সাংবাদিকদের বলেন, এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আগামী তিনদিনের মধ্যে প্রতিবেদন জমা দিবে। প্রতিবেদন পাওয়ার পর স্কুল কর্তৃপক্ষের কোনো ত্রুটি পেলে, স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, সকাল সাতটা থেকেই স্কুল গেটের সামনে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। তাদের সাথে যোগ দিয়েছেন অভিভাবকরা। শিক্ষার্থীরা বলছেন, এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়া পর্যন্ত তারা ক্লাসে ফিরবেন না।

Comments

comments

x