আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে থানায় ধরা দিলেন প্রেমিকা

মানচিত্র ডেস্ক | ০৩ ডিসে ২০১৮ | ২:১৩ অপরাহ্ণ

প্রতীকি ছবি

পরকীয়ার জেরে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিলেন প্রেমিকা। রবিবার রাত সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কামারখন্দ থানা ও বাগবাড়ী গ্রাম সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সাথে একই গ্রামের পাশের বাড়ীর সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া চলছিল।

এনিয়ে এলাকার মাতুব্বররা একাধিক বার সালিশও করেছেন। পরিবারের কথা ভেবে সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিক বার প্রস্তাব দেন প্রেমিকা রওশনারা। কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বারবার হয়রানি করতে থাকেন রওশনারাকে।

রবিবার রাতে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে রওশনারার বাড়ীর পেছনে বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নিয়ে এসে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটি দিয়ে তার পুরুষাঙ্গ কর্তন করেন। পরে ওই নারী কাটা পুরুষাঙ্গ ও বটি থানায় আনেন।

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ওই নারী স্বেচ্ছায় থানায় কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে আসেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং রওশনারাকে আটক করা হয়েছে।

দুলালকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

comments

x