আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

শাহরুখ খানের ‘জিরো’ ছবির সেটে আগুন

মানচিত্র ডেস্ক | ৩০ নভে ২০১৮ | ২:২২ অপরাহ্ণ

ছবি-সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জিরো’ ছবির সেটে আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় ভারতে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এ সময় সেখানেই ছিলেন শাহরুখ।

তবে ৫২ বছর বয়সী এই অভিনেতাকে অক্ষত অবস্থায় সরিয়ে নেওয়া হয়েছে বলে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) নিশ্চিত করেছে পুলিশ।

ঘটনাস্থলে দমকল বাহিনীর গাড়ি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বরাত দিয়ে পিটিআই জানিয়েছে, আগুনের খবর পেয়ে নেভাতে ঘটনাস্থলে হাজির হয় পাঁচটি অগ্নিনির্বাপক গাড়ি। গোরগাঁওয়ে ফিল্ম সিটি থেকে তখন আগুনের ধোঁয়া বের হতে দেখা যায়।

আগুনে বৈদ্যুতিক তার, বৈদ্যুতিক ইনস্টলেশন, আলো, শুটিংয়ের উপকরণ ও পর্দার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ডেপুটি পুলিশ কমিশনার বিনোদ রাঠোর। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনও পরিষ্কার নয় বলে যোগ করেন তিনি।

‘জিরো’তে বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মীরুত শহর থেকে একসময় তিনি পৌঁছে যান নাসায়। এই পথচলায় দুটি নারীর প্রেমে পড়েন বাউয়া। তাদের মধ্যে মেধাবী বিজ্ঞানী আফিয়া ইউসুফজাই ভিন্দের চরিত্রে আছেন আনুশকা শর্মা।

তিনি শারীরিক প্রতিবন্ধী। আর সুপারস্টার ববিতা কুমারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আনন্দ এল রাই পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। ইতোমধ্যে এর ট্রেলার ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।

Comments

comments

x