আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

স্ত্রীকে ফিরে পেতে মেয়েকে নিয়ে বিদ্যুতের টাওয়ারে স্বামী!

মানচিত্র ডেস্ক | ৩০ নভে ২০১৮ | ২:০৫ অপরাহ্ণ

ছবি-সংগৃহীত

বেশ কয়েকবার চেষ্টা করেও স্ত্রীর মন গলাতে পারেননি স্বামী। অবশেষে কোনো উপায় না পেয়ে নিজের তিন মাস বয়সী কন্যা শিশুকে নিয়ে উঠে পড়লেন বিদ্যুতের হাই ভোল্টেজের এক টাওয়ারে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার ভারতের উত্তর প্রদেশ রাজ্যের আগ্রায়। নরেশ প্রজাপতি নামে এক ব্যাক্তি এমন রোমহর্ষক কাণ্ড ঘটিয়েছেন। এ ঘটনা ঘিরে আগ্রার আরতাউনি এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

দেশটির গণমাধ্যম বলছে, দুই মাস আগে নরেশের সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী রজনী। স্বামীর বাড়ি রেখে যান তিন মাস বয়সী শিশু সন্তানকে। স্ত্রী রজনীকে আনতে বেশ কয়েকবার শ্বশুর বাড়ি যান নরেশ। কিন্তু তার কোনো কথায়ই মন গলেনি রজনীর।

অনেক অনুনয়-বিনয় করেও তাকে বাড়ি ফিরিয়ে আনতে পারেননি নরেশ। কোনো উপায় না পেয়ে অবশেষে বুধবার তিন মাসের মেয়েকে নিয়ে ৩০ হাজার ভোল্টেজের ট্রান্সমিশন টাওয়ারে উঠে পড়েন নরেশ।

জানা যায়, বৈদ্যুতিক টাওয়ারে ওঠার সময় নিজের এবং মেয়ের জন্য খাবার ও পানি নিয়ে নেয় নরেশ। পরে চার ঘণ্টা ধরে চেষ্টা চালিয়ে স্থানীয় থানা পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নরেশকে নিচে নামিয়ে আনেন। তবে এতো কিছুর পরও রজনী তার কাছে ফিরবেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Comments

comments

x