আজ রবিবার | ১৬ ডিসেম্বর২০১৮ | ২ পৌষ১৪২৫
মেনু

এবার সত্যিই বিয়ে করছেন রাখি সাওয়ান্ত

মানচিত্র বিনোদন ডেস্ক | ২৮ নভে ২০১৮ | ২:০০ অপরাহ্ণ

রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাসের বিয়ে নিয়ে যখন জল্পনা শুরু হয়েছে, সেই সময় সুখবর দিলেন আরও একজন। আগামী ডিসেম্বর মাসেই দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন রাখি সাওয়ান্ত। আর নিজের বিয়ের খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি নিজেই।

ভারতীয় এক গণমাধ্যমের খবরে জানা গেছে, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর জনপ্রিয় প্রতিযোগী দীপক কালালকে নাকি বিয়ে করছেন রাখি সাওয়ান্ত। আগামী ৩১ ডিসেম্বর দীপকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

তবে ভারতে নয়, সুদূর আমেরিকায় বসবে বিয়ের আসর। ৩১ ডিসেম্বর লস এঞ্জেলসে স্থানীয় সময় বিকেল ৫.৫৫ মিনিটে দীপক কালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন রাখি সাওয়ান্ত।

এ বিষয়ে রাখি গণমাধ্যমকে বলেন, ৩১ ডিসেম্বর লস এঞ্জেলসে তিনি দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। বিয়ের সমস্ত আয়োজন দীপক নিজেই করছেন বলেও জানান রাখি।

তিনি আরও বলেন, দীপক অত্যন্ত ভাল মনের একজন মানুষ। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাখি। শুধু তাই নয়, এই মৌসুমে সবাই যখন বিয়ে করছেন, তখন তিনিই বা আর বাদ যাবেন কেন বলেও মন্তব্য করেন এই ‘ড্রামা কুইন’।

তবে এর আগেও বহুবার বিয়ে নিয়ে একাধিক কথা বলেছেন রাখি। ‘রাখি কা সয়ম্বর’ নামে একটি অনুষ্ঠানে হাজির হয়ে কার গলায় মালা দেবেন, তা নিয়েও যথেষ্ঠ জলঘোলা করেছেন।

কিন্তু, এবার আর তা হচ্ছে না। সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে জোর গলায় এমনই দাবি করেছেন রাখি সাওয়ান্ত।

প্রসঙ্গত, অভিষেক অওয়াস্তির সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান রাখি সাওয়ান্ত। কিন্তু, সম্পর্কের কিছুদিনের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ‘রাখি কা সয়ম্বর’-এর মাধ্যমের এনআরআই ইলেশ পারুজানওয়ালা নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। কিন্তু, সেই সম্পর্কও টেকেনি বেশিদিন।

Comments

comments

x