আজ মঙ্গলবার | ২০ নভেম্বর২০১৮ | ৬ অগ্রহায়ণ১৪২৫
মেনু

শেষ বলে দুর্দান্ত জয় পাকিস্তানের

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ০১ নভে ২০১৮ | ১:৫৬ অপরাহ্ণ

ছবি-সংগৃহীত

শেষ ওভারে ১৪ রান তুলেও জয় পাওয়া হলো না নিউজিল্যান্ডের। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের কাছে ২ রানে হেরে গেল তারা। শাহীন শাহ আফ্রিদির করা শেষ বলে রস টেইলর অন্তত ছক্কা হাঁকিয়ে টাই করে দলকে সুপার ওভারে নিয়ে যেতে পারতেন।

তবে ফুলটস বলে তিনি পেয়েছেন চার রান।আবুধাবিতে প্রথমে ব্যাট করা নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান করে। জবাবে শেষ বলে ৬ উইকেট হারিয়ে ১৪৬ করতে পারে কিউইরা।

১৪৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ৬ ওভারে দুই ওপেনার কলিন মুনরো ও গ্লেন ফিলিপস ৫০ রান তুলে দলকে জয়ের আভাসই দিয়েছিলেন। মুনরো ৪২ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৫৮ করে বিদায় নেন। তবে শেষ দিকে টেইলরের ৪২ ছাড়া আর কেউ ভালো করতে না পারায় জয় পাওয়া হয়নি তাদের।

হাসান আলী পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান ইমাদ ওয়াসিম ও শাদাব খান। তবে ৩ ওভারে মাত্র ১৩ রান দেন মোহাম্মদ হাফিজ।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো ছিল না পাকিস্তানের। দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগেই বিদায় নেন দুই ওপেনার বাবর আজম শাহিবজাদা ফারহান। তবে দলকে বাঁচান হাফিজ।

৩৬ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৪৫ করেন তিনি। পাশাপাশি সরফরাজ আহমেদের ৩৪ ও আসিফ আলীর ২৪ দলের মোটামুটি সংগ্রহে সাহায্য করে। কিউইদের হয়ে দুটি উইকেট পান অ্যাডাম মিলনে। আর আজাজ প্যাটেল ও ইশ সোধি একটি করে উইকেট পান। ম্যাচ সেরা হন হাফিজ।

Comments

comments

x