আজ মঙ্গলবার | ২০ নভেম্বর২০১৮ | ৬ অগ্রহায়ণ১৪২৫
মেনু

রংপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

মানচিত্র ডেস্ক | ১৪ সেপ্টে ২০১৮ | ১:০৪ অপরাহ্ণ

প্রতীকি ছবি

রংপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫জন। জেলার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার রংপুর-দিনাজপুর মহাসড়কের চার রাস্তার মোড়ে শুক্রবার  বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- রংপুর নগরীর বড়বাড়ি হিন্দু পাড়ার যোগেশ চন্দ্রের ছেলে দুলাল চন্দ্র (৪৫) ও রংপুরের মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫)। আহতদের মধ্যে দশ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ বলেন, রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে এ ম কে পরিবহনের একটি বাস দিনাজপুরের নবাবগঞ্জে যাচ্ছিল।

চালক চার রাস্তার মোড় থেকে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার সময় বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ নামের আরেকটি বাসের ধাক্কায় এম কে পরিবহনটি উল্টে যায়।

“এ সময় এক নারীসহ ওই বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।”

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়,হাতে ও পায়ে আঘাত পেয়েছেন। বাস দুটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

Comments

comments

x