আজ সোমবার | ২০ আগস্ট২০১৮ | ৫ ভাদ্র১৪২৫
মেনু

প্রবাসীদের জন্য নতুন গান গাইলেন ফাহিম ফয়সাল

মানচিত্র বিনোদন ডেস্ক | ০৭ আগ ২০১৮ | ২:৫৪ অপরাহ্ণ

ফাহিম ফয়সাল

প্রবাসী বাংলাদেশিদের জন্য নতুন একটি গান গাইলেন কণ্ঠশিল্পী ও সুরকার ফাহিম ফয়সাল। ‘প্রবাস জীবন’ শিরোনামের নতুন এ গানটির কথা হচ্ছে—‘এখানে সময়টা থমকে থাকে, চাঁদ উঠে কখন জানি না, শ্রমে-ঘামে সুখ খুঁজে খুঁজে হায়, প্রবাস জীবন কেটে যায়।’

প্রবাসীদের সম্মানে রেজাউর রহমান রিজভীর কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানটিতে আরো কণ্ঠ দিয়েছেন মার্লিন, সুমি ও রিফাত।

খন্দকার ইসমাইলের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় প্রবাসীদের সম্মানে ‘প্রবাস জীবন’ গানটি প্রচার হবে ১১ আগস্ট, শনিবার রাত ১১টায় এটিএন বাংলার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো’তে।

স্মাইল শো’র উপস্থাপক খন্দকার ইসমাইল বলেন, অনুষ্ঠানের এবারের পর্বটি উৎসর্গ করে সাজানো হয়েছে অভিবাসীদের প্রতি। নির্মল বিনোদনের পাশাপাশি শিক্ষা, সমাজসেবা আর দেশপ্রেমের প্রেরণা যোগায় ‘স্মাইল শো’। বাংলাদেশে বৈদেশিক মুদ্রা অর্জনের দ্বিতীয় বৃহত্তম খাত হলো প্রবাসীদের পাঠানো রেমিটেন্স।

অর্থ উপার্জন করতে গিয়ে এক সময় ক্লান্ত হয়ে পড়া প্রবাসীদেরও স্বপ্ন থাকে। সেই স্বপ্ন নিজ দেশে, নিজ মাটিতে ফিরে এসে শান্তির পরশ পাওয়া। যাদের পাঠানো রেমিটেন্সে দেশের অর্থনীতির চাকা হয় বেগবান। সেই প্রবাসীরা ভালো থাকুক। তাদের পরিবারে সমৃদ্ধি আসুক। সেই প্রত্যাশায় সাজানো হয়েছে এবারের স্মাইল শো।

অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন সজল আমিন, প্রযোজনা করেছেন আসলাম শিকদার ও সমন্বয়কারী আরিফুল ইসমলাম।

Comments

comments

x