আজ সোমবার | ২০ আগস্ট২০১৮ | ৫ ভাদ্র১৪২৫
মেনু

এবার আসছে বাহুবলী-৩

মানচিত্র বিনোদন ডেস্ক | ০৬ আগ ২০১৮ | ২:৪৫ অপরাহ্ণ

প্রতীকি ছবি

বলিউডে জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছিল ‘বাহুবলী’। রাজামৌলির এই সিনেমা সারা বিশ্বে ১৫০০ কোটির বেশি টাকার ব্যবসা করেছে। ‘বাহুবলী’র জনপ্রিয়তার কথা মাথায় রেখে এবার বাহুবলীর তৃতীয় পর্ব বানানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে এবার বাহুবলীর সিকুয়্যাল নয়, তৈরি হতে চলেছে বাহুবলীর প্রিকুয়েল।

এর আগে মুক্তি পেয়েছে বাহুবলী : দ্যা বিগিনিং, বাহুবলী : দ্যা কনক্লশন, আর এবার আসছে বাহুবলী : বিফোর দ্যা বিগিনিং। তবে বাহুবলীর এই তৃতীয় পর্ব সিনেমার আকারে নয়, ওয়েব সিরিজের আকারে আসবে দর্শকদের সামনে। যা দেখা যাবে নেটফ্লিক্স-এ।

রাজমাতা শিবগামী দেবীর উত্থান ও মাহিশমতী সাম্রাজ্য এবং তার রাজনীতি নিয়ে তৈরি হবে এই সিনেমা। যার নাম রাখা হচ্ছে ‘দ্যা রাইস অফ শিবগামী’। আনন্দ নীলকান্তের লেখা বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হবে এই ওয়েব সিরিজটি।

বাহুবলী প্রিকুয়েল নিয়ে পরিচালক রাজামৌলিকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘আমি ভীষণ খুশি যে নেটফ্লিক্সের এই উদ্যোগে। এতে বাহুবলী সিরিজটি আরও অনেক বড় এবং মহাকাব্যের আকারে বিশ্বের দরবারে তুলে ধরা সম্ভব হবে। যেটা সিনেমার গল্পকার হিসাবে আমার কাছে ভীষণই আনন্দের। এতে এই মহাকাব্যে আরও অনেক নাটকীয় মোড় তুলে ধরা সম্ভব হবে।’

এ বিষয়ে নেটফ্লিক্স অরিজিনালসের কর্মকর্তা এরিক বারম্যাক বলেন, বাহুবলী আন্তর্জাতিক স্তরে একটা অন্য জনপ্রিয়তা রয়েছে। বিশ্বের অন্যতম সেরা লেখকের লেখা এই জনপ্রিয় ভারতীয় গল্পগাথার উপর, খ্যাতনামা পরিচালক ও প্রযোজকদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমারও খুশি। সারা বিশ্বব্যাপী বাহুবলীর যে জনপ্রিয়তা রয়েছে, সেকথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যদিও বাহুবলীর দর্শকরা এই ওয়েব সিরিজে তাদের পছন্দের নায়ক প্রভাসকে দেখতে পাবেন না। যিনি বাহুবলী ১ ও ২-এর কেন্দ্রীয় চরিত্রে ছিলেন। এই ওয়েব সিরিজে শিবগামী দেবী অর্থাৎ যে চরিত্রে অভিনেত্রী রাম্যা কৃষ্ণণকে দেখা গিয়েছিল, এটা সেই শিবগামী দেবীরই ছেলেবেলা তুলে ধরা হবে। তবে বাহুবলীর এই তৃতীয়পর্বে কারা অভিনয় করবেন তা এখনও নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়নি।

সূত্র : জি নিউজ

Comments

comments

x