আজ সোমবার | ২০ আগস্ট২০১৮ | ৫ ভাদ্র১৪২৫
মেনু

প্রিয়াঙ্কা-নিক জোনাসের মধ্যে বাগদান সম্পন্ন!

মানচিত্র ডেস্ক | ২৭ জুলা ২০১৮ | ১২:৪৭ অপরাহ্ণ

ফাইল ছবি

চলতি বছরেই মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই কারণেই সালমান খানের ‘ভারত’ ছবি থেকেও সরে দাঁড়ালেন অভিনেত্রী। এদিকে মার্কিন মিডিয়া জানিয়ে দিল, গত সপ্তাহে প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন দুই তারকা। চলতি বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও প্রিয়াঙ্কা বা নিক এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। তবে এ খবর অস্বীকারও করেননি তারা।

দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ড নিয়ে বেশ কয়েকদিন ধরেই সরগরম বলিপাড়া। পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল প্রবল। যদিও একসঙ্গে ডিনার, মায়ের সঙ্গে দেখা করানো, কোনো কিছুই গোপন থাকেনি। তাই অনুরাগীরা ধরেই নিয়েছিলেন, সাহেব বরই হচ্ছে প্রিয়াঙ্কার। আর সে ধারণাতেই এক প্রকার সিলমোহর লাগিয়ে দিলেন পরিচালক আলি আব্বাস জাফর।

শুক্রবার সকালে টুইট করে তিনি জানিয়ে দেন, তার আপকামিং ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রি চপস। লেখেন, একটি বিশেষ কারণে ভারত ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।

দিন কয়েক আগেই গোয়ায় গিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়াও সঙ্গে ছিলেন। একসঙ্গে হুল্লোড় করে সময় কাটান তারা। পরে সে সব কথা ইনস্টাগ্রামে জানান প্রিয়াঙ্কা। সেখানেই একটি ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে নিক আর তার ভাই দাঁড়িয়ে আছেন সমুদ্র সৈকতে। সঙ্গে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘মাই ফেবারিট ম্যান’। তখনই জল্পনা অনেকখানি পরিষ্কার হয়ে গিয়েছিল।

Comments

comments

x